Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ব্যবসার বিকাশে দারাজের সেলার রেফারেল প্রোগ্রাম

0 ৭৮

বর্তমান খবর : যাত্রার শুরু থেকেই দেশের বৃহত্তম ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ (https://www.daraz.com.bd/) উদ্ভাবন এবং ক্রেতা-বিক্রেতাদের মাঝে পারস্পরিক সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক তৈরিতে সুনামের সাথে কাজ করে আসছে।

সম্প্রতি প্রতিষ্ঠানটি ‘সেলার রেফারেল প্রোগ্রাম’ শীর্ষক ব্যতিক্রমী এক উদ্যোগ গ্রহণ করেছে, যা গ্রাহক ও বিক্রেতাদের সাথে পারস্পরিক সম্পর্ক আরও বৃদ্ধি করবে। নতুন সেলার রেফারেল প্রোগ্রামের মাধ্যমে দারাজের ক্রেতা ও বিক্রেতা উভয়েই দারাজ প্ল্যাটফর্মে নতুন বিক্রেতাদের রেফার করতে পারবে। এর মাধ্যমে দারাজ প্ল্যাটফর্ম ও বিক্রেতা উভয়েরই সামগ্রিক ব্যবসায়িক পদ্ধতির উন্নতিসাধিত হবে।

Related Posts

রিয়েলমি নিয়ে আসছে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মধ্যে…

নতুন বিক্রেতা দারাজে সাইন আপ করার সময় রেফারেল কোডটি ব্যবহার করলে, রেফারীর প্রাথমিক উদ্দেশ্য পূরণ হবে। এরপর বিক্রেতা একটি নির্দিষ্ট বেঞ্চমার্ক অর্জনের পরে রেফারেল কোড প্রদানকারী রেফারী পুরস্কার হিসেবে ৩০০ টাকার দারাজের ভাউচার পাবেন। একজন যতখুশি ততবার রেফার করতে পারলেও, প্রতিমাসে ৫জন বিক্রেতাকে রেফারের জন্য সর্বোচ্চ ১৫০০ টাকা পর্যন্ত ভাউচার পাবেন।

এ সম্পর্কে সেলার মার্কেটপ্লেস কমার্শিয়াল ডিরেক্টর জনাব কামরুল হাসান বলেন ‘আমরা দারাজে পারস্পরিক সহযোগিতামূলক কার্যক্রমকে উৎসাহ প্রদান করি। যেসব বিক্রেতা দারাজের সাথে নতুন কাজ শুরু করেছে, তারাও এখন দারাজের বিদ্যমান বিক্রেতা ও ক্রেতাদের সহযোগিতা পেয়ে আমাদের সংস্পর্শে আসতে পারবেন। আমরা এই সহযোগিতার প্রতি কৃতজ্ঞতা প্রকাশের অংশ হিসেবে রিওয়ার্ড প্রদানের ব্যবস্থা নিয়েছি। তাদের এমন সহযোগিতামূলক কাজের মাধ্যমে আমাদের ব্যবসায়িক প্রসার উত্তরোত্তর বৃদ্ধি পাবে।’

এই সেলার রেফারেল প্রোগ্রামটি চলতি মাসের ১ তারিখে শুরু হয়েছে এবং এটি চলবে ডিসেম্বরের ৩১ তারিখ পর্যন্ত। এই প্রোগ্রাম সম্পর্কে বিস্তারিত জানতে ভিজিট করুন- https://referral.darazbd.net/

মন্তব্য করুন

Your email address will not be published.