বৈদ্যুতিক মিটারসহ সংঘবদ্ধ চোর চক্রের মূল হোতা আটক

বর্তমান খবর,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে কৃষি কাজে ব্যবহৃত বৈদ্যুতিক মিটারসহ সংঘবদ্ধ চোর চক্রের মূল হোতাকে আটক আটক করেছে থানা পুলিশ। গত ২৬ মে বুধবার গাইবান্ধা গোবিন্দগঞ্জ উপজেলার শহরগাছি বাজার থেকে তাকে আটক করা হয়। এ ঘটনায় পল্লী বিদ্যুৎ সমিতির- ২ এর ঘোড়াঘাট জোনাল অফিসের এজিএম আব্দুল মুত্তালিব বাদি হয়ে একটি ঘোড়াঘাট থানায় মামলা করেন।

জানা যায়, গত ২৪ ফেব্রæয়ারি দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলার সিংড়া ইউপির অন্তর্গত কাশিয়াতলা গ্রামের আলী রিমন মিয়ার গ্রামের বাড়ি সংলগ্ন ১৫০ মিটার দক্ষিণে সেচ গভীর নলকূপ মিটারের সংযোগস্থল হইতে চোরেরা মিটার চুরি করে উক্ত স্থানে মোবাইল নম্বর সম্মিলিত করে কাগজের চিরকুট ফেলে যায়। চিরকুটে
লেখা বিকাশ নম্বরে দাবী করা টাকা দিলে মিটার ফেরত দেয়া হবে।

সে সময় ভুক্তভোগী একজনের অভিযোগের প্রেক্ষিতে মোবাইল নম্বর ট্রাকিং করে এ চক্রের মূল হোতা ইমতিয়াজ মন্ডল ওরফে স্বাধীন কে আটক করে পুলিশ। এই সংঘবদ্ধ চক্রটি বহুদিন থেকে ঘোড়াঘাট উপজেলা সহ বিভিন্ন উপজেলায় তাদের চুরির কার্যক্রম চালিয়ে আসছিলো বলেও জানায় পুলিশ।

আটককৃত ইমতিয়াজ মন্ডল ওরফে স্বাধীন (৩০) গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার পিয়ারাপুর গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে। মামলায় একই গ্রামের অপর আসামী পলাতক রয়েছে।

ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান,দীর্ঘদিন থেকে বিদ্যুৎ সরবরাহ সামগ্রী চুরি, চাঁদা দাবির অপরাধে আটককৃত আসামীর বিরুদ্ধে বিদ্যুৎ আইন- ২০১৮ আইনে মামলা রুজু করে ২৭ মে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এছাড়াও অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা
অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
Loading...