বুড়িচং প্রেসক্লাবের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

বর্তমান খবর,কুমিল্লা প্রতিনিধি :
কুমিল্লা ক্যান্টনমেন্টের স্বাধীন বাংলা রেস্তোরাঁর কনফারেন্স রুমে কুমিল্লার বুড়িচং প্রেসক্লাব রেজিঃ নং ৪০৮ এর সকল সদস্যদের নিয়ে ইফতার ও দোয়ার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিকেলে দোয়ার মাহফিল ও আলোচনা সভায় সংগঠনের সাধারন সম্পাদক প্রভাষক ইকবাল হোসেন এর পরিচালনায় শাখাওয়াত হাফিজ এর সভাপতিত্বে,এসময় উপস্থিত ছিলেন বুড়িচং প্রেসক্লাবের সহ সভাপতি মোঃ গিয়াস উদ্দিন, সহ সভাপতি মোঃ মাহাফুজ বাবু,যুগ্ন সাধারণ সম্পাদক আহসানুজ্জামান সোহেল,সাহিত্য ও প্রকাশনা সম্পাধক মোঃ আবু ইউসুফ ভুইঁয়া,তথ্য ও প্রযুক্তি সম্পাদক মারুফ হোসেন, অর্থ সম্পাদক এন সি জুয়েল, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক শাহিদুজ্জামান,সহ-সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন সরকার,সাংস্কৃতিক সম্পাদক মোঃ এমরান হোসাইন,সহ আরো উপস্থিত ছিলেন সাংবাদিক কামাল হোসেন, সাইফুল ইসলাম, ফয়েজ আহমেদ, আবুল কালাম, জাফর ছাদেক প্রমুখ।সংগঠনের সভাপতি,সহ সভাপতিসহ প্রায় সকল নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

সকলের বক্তব্য,শেষে সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মোঃ আবু ইউসুফ ভুইঁয়া মোনাজাত পরিচালনা করেন। মোনাজাতে দেশ ও জাতির কল্যান কামনা করা হয়,এবং এই মহামারী করোনা ভাইরাস থেকে মুক্তি পেতে আল্লাহর নিকট আকুল আবেদনের মাধ্যমে মোনাজাত সমাপ্তি ঘোষনা করা হয়।

আরও পড়ুন
Loading...