বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও কুশল বিনিময়

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি :
দিনাজপুরের বীরগঞ্জে ৫ মে দুপুরে উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদেরের সাথে সাংবাদিকদের ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা ও কুশল বিনিময় হয়েছে।

বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে বিভিন্ন সাংবাদিক সংগঠনে কর্মরত স্থানীয় সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ ও উন্নয়ন বিষয়ক নানান আলোচনা সহ ভয়াবহ কোভিড-১৯ সংক্রমণ প্রতিরোধে গৃহীত পদক্ষেপ,বাল্য বিবাহ কে না বলি।

সাংবাদিকদের সমস্যাবলীর কথা উঠে আসে। সকল সাংবাদিক একসাথে মাঠে কাজ করা ও প্রশাসনকে তথ্য দিয়ে সহযোগিতা কারায় নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের সকলকে অভিনন্দন জানান।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের বলেন,আপনজনদের রেখে এখানে চাকুরী করতে এসেছি,আপনারাই আমাদের আপনজন। আমরা শাসন করতে চাই না,জনগনের সেবক হিসেবে কাজ করছি। মানুষ মাত্রই ভুল,কেউ ভুলের উর্দ্ধে নয়।

প্রিয় সাংবাদিক মহল আমাদের চলমান কাজে আপনাদের দৃষ্টিতে কোন ভুল পরিলক্ষিত হলে, সেটি গঠন মুলক লেখনীর মাধ্যমে তুলে ধরতে হবে।

আমাদের মধ্যে যেন প্রতিহিংসার সৃষ্টি না হয়। সাংবাদিকরা জাতির বিবেক, আপনাদের গঠন মুলক লেখনীর মাধ্যমে দেশ ও দেশের মানুষ তথা জাতি উপকৃত হয়, উন্নয়নের ধারা অব্যাহত থাকে ও তরান্নিত হবে। এ সময় সহকারী কমিশনার(ভুমি)নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ ডালিম সরকার উপস্থিত ছিলেন।

বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠিতা সভাপতি মোঃ আবেদ আলী’র নেতৃত্বে সাংবাদিকদের মধ্যে অংশ গ্রহন করেন,সাংবাদিক রতন ঘোষ পিযুয,মোঃ মাজেদুর রহমান,মোঃ নাজমুল ইসলাম মিলন, মোঃ সিদ্দিক হোসেন,সাংবাদিক ও কলামিস্ট মোশাররফ হোসেন,রেজা মোঃ তৌফিক,রনজিৎ সরকার রাজ,বিকাশ ঘোষ,মোঃ তোফাজ্জল হোসেন,কার্তিক ব্যনার্জি,মোঃ অব্দুল জলিলসহ অন্যরা।

নেতৃবৃন্দ ও অফিসারগনের মধ্যে মুসলিম উম্মার চলমান পবিত্র মাহে রমজানসহ আসন্ন ঈদুল ফিতরের আগাম শুভেচ্ছা বিনিময় করেন।১ইং

আরও পড়ুন
Loading...