বীরগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে ১ জন গুরুতর আহত

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি:
দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউনিয়নের সুন্দরী হাটগাছ এলাকায় জমি সংক্রান্ত বিরোধের মারপিটে একজন গুরুতর আহত হয়েছে। সুন্দরী হাটগাছ গ্রামের অনিল রায়ের ছেলে মিঠুন রায়(৩৫) অভিযোগ করে জানান,একই এলাকার ভুপেন্দ্রনাথ রায়ের পরিবারের সাথে ২০ শতাংশ জমি নিয়ে তাদের বিরোধ চলে আসছিলো এবং প্রকৃত মালিক হওয়া সত্বেও একাধিকবার স্থানীয় ভাবে আপোশ-মিমাংসার চেষ্টা করেও জমিটির দখল উদ্ধার করা সম্ভব হয়নি।

ভুপেন্দ্রনাথ গং জোরপূর্বক জমির দখল নিয়ে অদ্যবধি নানাভাবে হুমকি ধামকি প্রদর্শন করে যাচ্ছে। এ ব্যাপারে পূর্ব শত্রুতার জের ধরে গত ১৬ এপ্রিল শুক্রবার সকাল সাড়ে ৯ টায় বাড়ি থেকে বের হবার পথিমধ্যে ভুপেন্দ্রনাথের ছেলে তাপস রায়(৪৫) ইচ্ছেকৃতভাবে মিঠুনের পথরোধ পূর্বক গালিগালাজ করে, বুকে কিলঘুষি মেরে একপর্যায়ে পিছন থেকে আকস্মিকভাবে বাশের লাঠি দিয়ে আঘাত করে মিঠুনের মাথা ফাটিয়ে রক্তাক্ত,জখম ও গুরুতর আহত করে।

এ সময় তাপস সহ তার ভাই লক্ষি,ভাতিজা শুভ্র ও সন্দীপ প্রাননাশের হুমকি ধামকি প্রদর্শন করে পালিয়ে যায় এবং আহতের আত্মচিৎকারে নিতাই রায় সহ প্রতিবেশীরা এগিয়ে এসে মিঠুন কে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তবে শেষ সংবাদ পাওয়া পর্যন্ত মিঠুন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলো এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছিলো বলে জানা যায়।

আরও পড়ুন
Loading...