Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

বীরগঞ্জে জমি নিয়ে সংঘর্ষে আহত ৯, মানহানিকর পোষ্টারিং,পাল্টাপাল্টি মামলা

0 ৫৭

বর্তমান খবর,বীরগঞ্জ প্রতিনিধিঃ
৭ জুলাই’২০২১ ইং সকালে বীরগঞ্জ প্রেসক্লাবে এসে মামলার বাদি ক্ষতিগ্রস্ত দক্ষিন সুজালপুর নিবাসী মৃত আওলাদ সরকারের পুত্র আবু রায়হান সরকার (শিক্ষক) অভিযোগ করে জানান, তাদের প্রতিপক্ষ প্রতিবেশী মৃত আব্বাস সরকারের পুত্র ভুমিদস্যু শহিদুল ইসলাম ও তার সন্ত্রাসী পুত্রগন তোফায়েল আহমেদ সেতুম, আব্দুল্লাহ আল হুসেন নাদিম,আবুল বাসার, সুমন, সোহান সহ ১৪/১৫ জনের একটি সংঘবদ্ধ অপরাধ চক্র বেআইনী জনতায় দলবদ্ধ হয়ে ২৪ জুন’২১ইং দুপুরে দেশীয় অস্ত্র দা, কুড়াল, লাঠিসোঁটাসহ জমিতে অনধিকার প্রবেশ করে তাদের রোপিত মালটা গাছ উপড়ানো কালে বাধা দেয়ায় ক্ষিপ্ত হয়ে আমার ছেলে, ভাই, ভাতিজাকে পিটিয়ে ও কুপিয়ে রক্তাক্ত জখম করেছে।

আহতরা স্থানীয় ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছে। মারাত্মক আহত মোজাফ্ফর হোসেনের মাথায় ক্ষতস্থানে ১০/১২ টি সেলাই দেয়া হয়েছে। ঐ ঘটনায় আহত হয় সোলায়মান সরকার, সাবেক ছাত্রনেতা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আব্দুস সালাম সরকার, সাহেব ও গোলাপ সরকার।

জমি জবর দখলে ব্যপক সন্ত্রাস ও তান্ডব চালিয়েও ক্ষ্যান্ত হয়নি, তারা আমার সুনামধন্য ছোট ভাই বিশিষ্ট ব্যাবসায়ী, সমাজ সেবক ও আওয়ামী নেতা সালাম সরকারের বিরুদ্ধে মিথ্যা তথ্যমুলে, অন্যের প্ররোচনায় কুরুচিপূর্ণ, বানোয়াট, ভিত্তিহীন, উদ্দেশ্যে প্রনোদিত, ষড়যন্ত্র মুলক, মানহানীকর পোষ্টার ছাপিয়ে শহর জুড়ে রাতে দেয়ালে দেয়ালে লাগিয়ে ও ফেসবুকসহ অনলাইনে প্রচার করা হয়েছে।

যাহা নিঃসন্দেহে ডিজিটাল নিরাপত্তা আইনে অপরাধ ও মানহানিকর। এ সংক্রান্ত বীরগঞ্জ থানার মামলা নম্বর ৩ তারিখ ৪ জুলাই, ২১ চলমান রয়েছে এবং অপপ্রচার চালিয়ে মানহানী ঘটানোর অপরাধে সংশ্লিষ্টদের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলার প্রস্তুুতি চলছে বলেও জনাব আবু রায়হান সরকার জানিয়েছেন।

এ ঘটনায় প্রতিপক্ষ শহিদুল ইসলাম সরকার ও তার পুত্র অভিযুক্ত তোফায়েল আহমেদ সেতুমের মুখোমুখি হলে সেতুম জানান সালাম সরকারের বাহিনী আমাদের জমি জবরদখল করার চেষ্টা চালায় আমরা বাধা দিতে গেলে তারাই আমাদেরকে বেদম মারপিট ও কুপিয়ে জখম করেছে, যা পোস্টারিংয়ের মাধ্যমে জনগনই প্রচার করেছে। ঐ ঘটনায় বাসার, নাদিম, রাশেদ গুরুতর আহত হয়ে চিকিৎসাধীন রয়েছে।

আমি নিজে বাদী হয়ে ২৬ জুন’২১ ইং ২৬ নম্বর মামলা করলেও পুলিশ কাউকে গ্রেফতার করেনি। এখন উল্টো তাদের মামলা নিয়ে আমাকেই আসামী বানিয়েছে।

কে বা কারা সালামের বিরুদ্ধে পোস্টারিং করেছে আমার জানা নাই, তৃতীয় কোন পক্ষ এটি করেছে। জমি নিয়ে বিবাদে মারপিট, পাল্টাপাল্টি মামলা ঘটনা নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল মতিন প্রধান। মামলা ২টির তদন্তকারী পুলিশ অফিসার এসআই মোঃ তৌহিদ জানান ঘটনাস্থল একাধিকবার পরিদর্শন করা হয়েছে। অভিযুক্তরা পালিয়ে বেড়াচ্ছে।

ছবিতেঃ স্বশরীরে বীরগঞ্জ প্রেসক্লাবে উপস্থিত হয়ে জনাব আবু রায়হান সরকার অভিযোগ দিচ্ছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.