Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় অন্য নারীকে বিয়ে

0 ১৫১

বর্তমান খবর ডেস্ক : খাবারের তালিকায় খাসির মাংস ছিল না। তা দেখে রেগে আগুন বর। শেষ পর্যন্ত তিনি বিয়েটাই ভেঙে দিলেন এবং কনের বাড়ি থেকে চলে আসার সময় অন্য নারীকে বিয়ে করে বাড়ি ফেরেন। ঘটনাটি ভারতের ওডিষ্যা রাজ্যে।

দেশটির একটি গণমাধ্যমের খবরে বলা হয়, বিয়ের দিন খাবারের তালিকায় খাসির মাংস না থাকায় রাগান্বিত হয়ে বিয়ে ভেঙে দেন বর। এরপর সোজা নিজ বাড়ির পথে রওনা দিয়ে পথিমধ্যে অন্য এক নারীকে বিয়ে করে ফেলেন ২৭ বছর বয়সী বর রমাকান্ত পাত্র।

Related Posts

আতঙ্কে মেয়েরা, বাবাদেরও ঘুম হারাম,পাত্রী খুঁজছে…

তার বাড়ি রাজ্যের কেওনঝড় জেলায়। গত বুধবার বিকেলে তিনি পাশের জেলার বাঁধাগাঁওয়ে বিয়ে করতে গেলে শুরু থেকেই সবকিছু ঠিকঠাকই চলছিল। কিন্তু বিপত্তি বাধে খাবার পরিবেশনের সময়। দেখা যায়,খাবারের তালিকায় খাসির মাংস নেই। তখনই শুরু হয় লঙ্কাকাণ্ড।

জানা গেছে, প্রথমে খাবার পরিবেশনকারীদের সঙ্গে বরপক্ষের শুরু হয় তর্ক এবং মুহূর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। একপর্যায়ে বর তা জানতে পেরে বিয়ে করবেন না বলে সরাসরি জানিয়ে দেন। অনেক কাকুতি মিনতি করেও তাকে আর রাজি করানো যায়নি।

শেষে বাড়ি ফিরে আসার পথে ওই রাতেই অন্য নারীকে বিয়ে করেন পাত্র। তবে ঘটনাটি নিয়ে কনেপক্ষ এখন পর্যন্ত থানায় অভিযোগ দায়ের না করায় কোনো ব্যবস্থা গ্রহণ করতে পারেনি কর্তৃপক্ষ।

মন্তব্য করুন

Your email address will not be published.