বিশিষ্ট সমাজসেবক রাশেদুল হাসানের ঈদের শুভেচ্ছা

বর্তমান খবর,শ্রীপুর,নিজস্ব প্রতিনিধি :
ঈদ মানে আনন্দ আর ঈদ মানেই খুশি। বছর ঘুরে আবার পবিত্র ঈদুল আযহা।মানে কোরবানির ঈদ। ধর্মপ্রান মুসলমানদের আত্মার পরিশুদ্ধি,ও ধনী-গরিব, উঁচু-নিচু সব ভেদাভেদ ভুলে গিয়ে সৌহার্দ্য ও সংহতি প্রকাশের একটি উৎসবমুখর দিন। আগামী ২১জুলাই সমগ্র বাংলাদেশর ইসলাম ধর্মাবলম্বী ভাই-বোনদের ঘরে ঘরে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসছে পবিত্র ঈদুল আযহা।সেই ধর্মপ্রান মুসলমানদের সাথে ঈদের আনন্দ ভাগ করে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন, গাজীপুরের শ্রীপুর পৌরসভার ৪ নং ওয়ার্ডের বিশিষ্ট সমাজসেবক ও ব্যবসায়ী রাশেদুল হাসান রাশেদ। শ্রীপুর পৌর আওয়ামিলীগ,গাজীপুর।

তিনি শ্রীপুর পৌরবাসী তথা এলাকার সর্বস্তরের জনগনকে জানিয়েছেন, পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা। সারাবিশ্বব্যাপী প্রাণঘাতি করোনা ভাইরাস মহামারিতে অন্ধকার কাটিয়ে সকল মুসলমান পরিবারের মাঝে আনন্দ বয়ে আনবে বলে প্রত্যাশি বিশিষ্ট এই সমাজসেবক ও আওয়ামিলীগের নিবেদিত কর্মী।

শুভেচ্ছা বার্তায় তিনি আরও জানিয়েছেন, ত্যাগের এ মহিমায় উদ্ভাসিত হোক প্রতিটি মুমিনের জীবন। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জাতির কল্যানে আত্মনিয়োগ করাসহ বিশ্বব্যাপি প্রাণঘাতী করোনা মহামারিতে সামাজিক দুরত্ব বজায় রাখি, এবং স্বাস্থ্যবিধি মেনে চলি। মহান আল্লাহ্‌পাকের রহমতে ঈদুল আযহা উৎযাপন করি। এই হোক আমাদের দীপ্ত শপথ। সবার জন্য রইল ঈদের শুভেচ্ছা। ঈদ মোবারক।

আরও পড়ুন
Loading...