বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্প পরিদর্শন

বর্তমান খবর,ঈশ্বরদী(পাবনা)প্রতিনিধি ঃ
বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি প্রফেসর আ ফ ম রুহুল হক এমপির নেতৃত্বে সংসদীয় স্থায়ী কমিটির অন্যান্য সদস্য ও উচ্চ পদস্থ কর্মকর্তারা ঈশ্বরদীতে নির্মানাধীন রুপপুর পারমাণবিক বিদ্যুৎ উৎপাদন কেন্দ্র নির্মাণ প্রকল্প পরিদর্শন করেছেন।

গতকাল রোববার সকাল থেকে দুপুর পর্যন্ত পরিদর্র্শণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য, সিরাজগঞ্জ-২ আসনের এমপি মোঃ হাবিবে মিল্লাত, ঝিনাইদহ-৩ আসনের এমপি মোঃ শফিকুল আজম খান, জামালপুর-৫ আসনের এমপি মোঃ মোজাফফর হোসেন , খুলনা-৬ আসনের এমপি মোঃ আক্তারুজ্জামান, ও মহিলা আসনের এমপি শিরিন আহমেদ এবং হাবিবা রহমান খান।

এছাড়া বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রালয়ের অতিরিক্ত সচিব, প্রকল্প পরিচালকসহ বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রালয় এবং বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীগন পরিদর্শনে অংশ গ্রহন করেন।

এর আগে গ্রীণসীটিস্থ প্রকল্প পরিচালকের কার্যালয়ে প্রকল্প সংশ্লিষ্ট কর্মকর্তারা সাথে বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও সদস্যদের আলোচনায় অংশ নেন। এসময় কর্মকর্তারা “পাওয়ার পয়েন্ট” প্রেজেন্টেশনের মাধ্যমে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রল্পের বিভিন্ন পর্যায়ের কাজের মান ও অগ্রগতি তুলে ধরেন এবং বিভিন্ন প্রশ্নের জবাব দেন। আলোচনা শেষে নির্মাণ প্রকল্পের বিভিন্ন কাজ সরেজমিনে পরিদর্শন করে সন্তোষ প্রকাশ করেন স্থায়ী কমিটির সভাপতিসহ অন্য সদস্যরা।

ক্যাপশন\আলোচনা সভায় কর্মকর্তারা “পাওয়ার পয়েন্ট” প্রেজেন্টেশনের মাধ্যমে রুপপুর পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র নির্মাণ প্রকল্পের বিভিন্ন পর্যায়ের কাজের মান ও অগ্রগতি তুলে ধরেন ।

Leave A Reply

Your email address will not be published.