Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

বিজিপি প্রধানের মামা করোনায় আক্রান্তে মৃত্যু

0 ১২৩

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) মহা-পরিচালক মেজর জেনারেল মো.সাফিনুল ইসলাম এর মামা ও আক্কেলপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম আকন্দের ভাই জয়পুরহাটের আক্কেলপুর পৌর শহরের সিদ্ধিরমোড় এলাকার বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী কালাম আকন্দ (৭৮) করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় তার মৃৃৃত্যু হয়েছে। এ নিয়ে আক্কেলপুর উপজেলা করোনা আক্রান্ত হয়ে কয়েকদিনে ৭ জন মৃত্যু বরণ করলেন।

Related Posts

ঝিকরগাছায় কপোতাক্ষের ওপর নতুন ব্রিজ নির্মাণে…

তার পারিবারিক সূত্রে জানা যায়, কিছু দিন আগে আবুল কালাম আকন্দের (৭৮) শরীরে করোনার লক্ষণ দেখা দিলে। তিনি করোনা টেস্ট করলে রিপোর্টে তিনি করোনা পজিটিভ হন। পরে তার অবস্থার অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা বঙ্গবন্ধু শেখ মুুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে তিনি করোনা ইউনিটের নিবির পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় সোমবার (২৮ জুন) ভোরে মৃত্যু বরণ করেন। সোমবার বিকেলে স্বাস্থ্য বিধি মেনে তাঁর গ্রামের বাড়ি পার্শ্ববর্তী বগুড়া জেলার দুপচাচিয়া উপজেলার মর্তুজাপুর গ্রামে পারিবারিক কবরস্থানে দাফন সম্পূর্ণ করা হয়।

এর আগে গত কয়েক দিনে আক্কেলপুরে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন, উপজেলার রুকিন্দিপুর ইউনিয়নের মাতাপুর গ্রামের আবুল কালাম আজাদ (৭২), তার স্ত্রী কানিজ ফাতেমা (৫৮), সোনামূখী ইউনিয়নের ভদ্রকালী গ্রামের আবুল হোসেন (৬৮) এবং কাশিড়া প্রাথমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক গোপীনাথপুর ইউনিয়নের লক্ষীভিটা গ্রামের আব্দুল ওয়াদুদ (৬৫), পৌর সদরের ৩ নং ওয়ার্ডের হাজিপাড়া এলাকার জয়পুরহাট সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ ফারুক আহম্মেদ (৬৫), উপজেলার গোপীনাথপুর ইউনিয়নের কাঁশিড়া পালপাড়া গ্রামের এক প্রসূতি মা প্রিয়াংকা পাল (৩২)।

মন্তব্য করুন

Your email address will not be published.