বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠিত

বর্তমান খবর : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বস্ত্র ও পাট মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব, বিশিষ্ট লেখক, গবেষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ড. শেখ মহ: রেজাউল ইসলামকে সভাপতি ও গাজীপুর জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার মাসুদুর রহমানকে সাধারণ সম্পাদক করে বালিয়াকান্দি ক্যাডার অফিসার্স ফোরাম গঠন করা হয়েছে।

এছাড়া র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব-১০) এর অধিনায়ক এডিশনাল ডিআইজি কাইয়ুমুজ্জামান খানকে সিনিয়র সহ-সভাপতি, র‌্যাব সদর দপ্তরের পরিচালক আর এন্ড ডি সেল ও এডিশনাল ডিআইজি চৌধুরী মঞ্জুরুল কবির বিপিএম পিপিএম বার কে সহ-সভাপতি, ঢাকার সবুজবাগ সরকারি কলেজের অধ্যক্ষ মতিয়ার রহমানকে সহ-সভাপতি, ঢাকা গণপূর্ত ভবনের উপ-বিভাগীয় প্রকৌশলী অজয় বসুকে সহ-সাধারণ সম্পাদক, বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মোহাম্মদ ফারুক আহমদকে সহ-সাধারণ সম্পাদক, শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (পরিদর্শন) আবুল কালাম আজাদকে সাংগঠনিক সম্পাদক, ঝিনাইদহ’র অতিরিক্ত জেলা প্রশাসক রাজিবুল ইসলাম খানকে কোষাধ্যক্ষ, গাজীপুর মেট্রোপলিটিন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার রেজোয়ানুল করিমকে সহ-কোষাধ্যক্ষ, হাবিগঞ্জ মাধবপুর সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহসিন আল মুরাদকে দপ্তর সম্পাদক, মিডফোর্ড হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আব্দুর রহিম সেলিমকে সমাজকল্যাণ সম্পাদক, ঢাকা কাজী নজরুল কলেজের সহকারী অধ্যাপক হাবিবুল আলম মিল্টনকে শিক্ষা বিষয়ক সম্পাদক, শেরপুর নালিতাবাড়ি সহকারি কমিশনার (ভূমি) সঞ্চিতা বিশ্বাসকে সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, জাতীয় হৃদরোগ ইনস্টিটিউটের মেডিক্যাল অফিসার ডা. মোহাম্মদ শাহিদুল ইসলামকে চিকিৎসা বিষয়ক সম্পাদক, ফরিদপুর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. অশোক কুমার মোদক-কে ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক, ঢাকা মৎস্য ভবনের মৎস্য কর্মকর্তা শেখ জুয়েলকে প্রচার ও প্রকাশনা সম্পাদক, বরিশাল জজ কোর্টের সহকারী জজ মিরাজুল ইসলামকে আইন বিষয়ক সম্পাদক করে পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

নবনির্বাচিত কমিটির সিদ্ধান্তক্রমে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সচিব বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের সদস্য মোহাম্মদ শাহজাহান আলী মোল্লাকে প্রধান উপদেষ্টা হিসেবে মনোনিত করা হয়।

বাংলাদেশে সকল বিভাগে কর্মরত বালিয়াকান্দির সুযোগ্য সন্তানরা নিজ উপজেলার উন্নয়নে সংশ্লিষ্ট সহযোগিতায় একযোগে কাজ করবে। এই ফোরাম উপজেলার সকল ক্যাডারের কর্মকর্তাদের মধ্যে সেতুবন্ধন তৈরি করবে বলে জানা যায়। সকলের সম্মিলিত চিন্তা, চেতনা ও প্রতিভায় একটি শক্তিশালী সংগঠন হিসেবে গড়ে উঠবে। বালিয়াকান্দিবাসীর ভাগ্যের উন্নয়নে সবাই দলমত নির্বিশেষে একযোগে কাজ করবে বলে সংশ্লিষ্ট দায়িত্বশীলরা আশাবাদ ব্যক্ত করেন।

আরও পড়ুন
Loading...