Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

বাবা দিবস উপলক্ষ্যে দারাজ নিয়ে এলো বিশেষ ক্যাম্পেইন‘আমার বাবা সুপার হিরো’

0 ১২৫

বর্তমান খবর : বাবা দিবস উপলক্ষে দেশের সর্ববৃহৎ ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ ( https://www.daraz.com.bd/ ), নিয়ে এলো ‘আমার বাবা সুপার হিরো’ শীর্ষক একটি ক্যাম্পেইন ।

ইতিমধ্যে ক্যাম্পেইনটি শুরু হয়ে গেছে এবং এটি এ মাসের ২৪ তারিখ পর্যন্ত চলবে। ক্যাম্পেইন চলাকালীন গ্রাহকরা তাদের বাবার জন্য বিভিন্ন উপহার সামগ্রী যেমন পারফিউম, শেভিং ক্রিম, চকলেট, ট্রিমার এবং অন্যান্য উপহার সামগ্রী বিশেষ অফারে কিনতে পারবেন।

Related Posts

রিয়েলমি নিয়ে আসছে অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মধ্যে…

পিতৃত্ব, পিতৃত্বের বন্ধন এবং সমাজে বাবাদের অবদানকে শ্রদ্ধা জানাতে প্রতি বছর পালন করা হয় বাবা দিবস। দেশ অনুসারে উদযাপনের দিন ভিন্ন হয়ে থাকে; তবে, বাংলাদেশসহ বিশ্বের বেশিরভাগ দেশে জুন মাসের তৃতীয় রোববার দিবসটি উদযাপন করা হয়।

এই ক্যাম্পেইন চলাকালীন, অংশগ্রহণে ইচ্ছুক ব্যক্তিরা বাবার সাথে তাদের প্রিয় স্মৃতি পোস্ট করতে পারবেন এবং ফেসবুকে ছবি বা স্টোরি আকারে তাদের পোস্ট করতে হবে। অংশগ্রহণকারীদের ক্যাম্পেইনে প্রবেশ নিশ্চিত করতে নির্দিষ্ট হ্যাশট্যাগ –#SuperDad ও #Daraz ব্যবহার করতে হবে। সর্বোচ্চ লাইক ও রিঅ্যাকশনের ভিত্তিতে বিজয়ী নির্বাচিত হবে।

পাশাপাশি, দারাজ বাবা দিবস ক্যাম্পেইন উপলক্ষে একটি ফেসবুক লাইভ সেশনের আয়োজন করেছে। বিশেষ এই দিন উপলক্ষে, দারাজ কর্মীরা তাদের বাবাদের প্রতি ভালোবাসা জানিয়ে ফেসবুকে একটি ভিডিও পোস্ট করেছে। এছাড়া, গ্রাহকরা দারাজ থেকে পণ্য কেনার সময় AMARBABA ভাউচার কোড ব্যবহার করে ৫% ছাড় (সর্বনিম্ন ১০০ টাকা ও সর্বোচ্চ ৩০০ টাকা) উপভোগ করতে পারবেন। গ্রাহকরা সকল কার্ডে ৫% এবং বিকাশে ১০০ টাকা পর্যন্ত প্রি-পেমেন্ট ছাড় পাবেন (প্রি-পেমেন্ট ছাড়ের জন্য কোন ন্যুনতম অর্ডার মূল্য নেই) এই ক্যাম্পেইনে সহযোগিতা করছে ক্লিয়ার মেন, স্টুডিও এক্স এবং কুল। ক্যাম্পেইনের গিফট স্পন্সর হিসেবে রয়েছে – ওল্ড স্পাইস, জিলেট, কুল, লায়লা ব্লাঙ্ক, স্কিন ক্যাফে, জেইন অ্যান্ড মাইজা, রেডিয়েন, ওয়াইল্ড স্টোন, স্টুডিও এক্স, গেটওয়েল এবং জেএমআই।

মন্তব্য করুন

Your email address will not be published.