বাজেহোড়া সামাজিক কল্যাণ অগ্রগতি সংগঠনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

বর্তমান খবর, কুমিল্লা প্রতিনিধি :
পবিত্র মাহে রমজান উপলক্ষে অসহায়-দরিদ্রদের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করেছে কুমিল্লার বুড়িচংয়ের বাজেহোড়া সামাজিক কল্যাণ অগ্রগতি সংগঠন।

বুধবার(১৪এপ্রিল)বিকালে বুড়িচংয়ের ময়নামতি ইউনিয়নের বাজেহোড়া উত্তর পাড়ায় সংগঠনের সদস্যদের উপস্থিতিতে প্রায় ৭০টি গরীব,দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে ইফতারসামগ্রী বিতরণ করা হয়েছে। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বুড়িচংয়ের ময়নামতি আদর্শ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব লালন হায়দার।

বুধবার (১৪ এপ্রিল) থেকে শুরু হয়েছে পবিত্র মাহে রমজান। বর্তমান করোনাকালীন এই দুঃসময়ে মানুষের জীবন-জীবিকা কঠিন হয়ে পড়েছে। মধ্যবিত্তের অবস্থাও নাজুক। গরিব-অসহায় ও খেটে খাওয়া মানুষের দুবেলা খাওয়া কষ্টসাধ্য হয়ে পড়েছে। তারমধ্যে করোনা সংক্রমণ প্রতিরোধে ১৪ এপ্রিল থেকে সরকার ৭ দিনের লকডাউন ঘোষণা করেছে। এ পরিস্থিতিতে ইফতারসামগ্রী পেয়ে উচ্ছ্বসিত খেটে খাওয়া মানুষগুলো।

সংগঠনের সভাপতি মোঃ কামরুজ্জামান,সহ-সভাপতি ডাঃসেলিম,সাধারণ সম্পাদক নাছির আহমেদ,ক্রিয়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ এনামুল হক ভূইয়া,প্রচার সম্পাদক মোঃ শাকিল, দপ্তর সম্পাদক সফিকুল ইসলাম এর সমন্বয়ে ইফতারসামগ্রী বিতরণ করা হয়। সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সংগঠনের সভাপতি কামরুজ্জামান এবং সাধারণ সম্পাদক নাছির আহমেদ।

এই মহতী মানবিক কাজে যারা সহযোগিতা করেছিল দেশ এবং প্রবাসে থেকে সংগঠনের পক্ষ থেকে তাদের আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়।

আরও পড়ুন
Loading...