বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম (বাবেরশিকফো) সুনামগঞ্জ জেলার আহবায়ক কমিটি গঠন

বর্তমান খবর,সিলেট প্রতিনিধি :
অদ্য বিকাল ৫ ঘটিকার সময় সুনামগঞ্জ জেলা সহকারী শিক্ষক সমিতির অফিসে পৌরবিপনী ২য়তলায় বাংলাদেশ বেসরকারি শিক্ষক- কর্মচারী ফোরাম কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাংগঠনিক সম্পাদক ও সুনামগঞ্জ সদর উপজেলা সহকারী শিক্ষক সমিতির সাধারন সম্পাদক সুচিত্রা চৌধুরীর শিশু পুত্রের অকাল মৃত্যুতে গভীর সমবেদনা ও শোক প্রকাশ হয়।

পরিশেষে বাংলাদেশ বেসরকারি শিক্ষক কর্মচারী ফোরাম (বাবেরশিকফো) সুনামগঞ্জ জেলা কমিটি গঠনের লক্ষ্যে আহবায়ক কমিটি গঠন করা হয়।

অষ্টগ্রাম রাসগোবিন্দ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আবুস শহীদকে আহবায়ক ও ধনপুর আছমত আলী পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইসমাইল হোসেনকে সদস্য সচিব করে আহবায়ক কমিটি গঠন করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক আব্দুস শহীদ,সভায় উপস্থিত ছিলেন,বুলচান্দ উচ্চ বিদ্যালয় ও কলেজের সিনিয়র শিক্ষক ও বাবেশিকফো কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ রুহুল আমিন,মঙ্গলকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও কেন্দ্রীয় কমিটির যুগ্ম- সাংগঠনিক সম্পাদক মোঃ উস্তার আলী, আমবাড়ি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক ও কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য মোঃ জিয়ায়ুর রহমান, সিনিয়র শিক্ষক দিপঙ্খর শর্মা চৌধুরী, দারুল হুদা মাদ্রাসার শিক্ষক সোহেল আলম, আব্দুল আহাদ শাহিদা চৌ. উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আমিনুল ইসলাম,মঙ্গকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আকবর হোসেন,সিনিয়র শিক্ষক মোহিত রঞ্জন দাশ,নারায়নতলা মিশন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো, শাহ আলম, দ্বীনিসিনিয়র মাদ্রাসার শিক্ষক নাজমা সুলতানা,মিয়ারচর পাচগাও উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আলী এরশাদ বাবলু, আলহাজ্ব জমিরুনুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও বাবেশিকফো কেন্দ্রীয় কমিটির যুগ্ম-আন্তর্জাতিক সম্পাদক মো,বুরহান উদ্দিন।

আরও পড়ুন
Loading...