বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্ট একাদশ নিয়ামতপুর চ্যাম্পিয়ন

বর্তমান খবর,ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের কালীগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এবং বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা গোল্ডকাপ টুর্নামেন্টে (অনুর্ধ্ব ১৭) চ্যাম্পিয়ন হয়েছে ৪নং নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশ।

মঙ্গলবার বিকাল ৪টায় কালীগঞ্জ শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় ৪নং নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশের মুখিমুখি হয় ১০ কাষ্টভাঙ্গা ইউনিয়ন ফুটবল একাদশ। খেলাটি উভয় দলের আক্রমন পাল্টা আক্রমনে জমে উঠলেও গোলশুন্য ড্র হয়।

রেফারী মোমিনুল হক খোকার সিদ্ধান্তে শুরু হয় পেনাল্টি। পেনাল্টিটিতে ৩-২ গোলে কাষ্টভাঙ্গা ফুটবল দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে চেয়ারম্যান রনি লস্কারের শক্তিশালী ৪নং নিয়ামতপুর ফুটবল একাদশ। এর আগে সেমিফাইনালে ৫নং শিমলা রোকনপুর ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে ৪নং নিয়ামতপুর ইউনিয়ন ফুটবল একাদশ এবং ১১ নং রাখালগাছি ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে ১০ কাষ্টভাঙ্গা ইউনিয়ন ফুটবল একাদশ ফাইনালে উঠে আসে।

খেলা শেষে বিজয়ী দল ও খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানি সাহা। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিবার পরিকল্পনা বিষয়ক কর্মকর্তা তরুণ কুমার দাস,কালীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার শেখ মামুনুর রশিদ,কালীগঞ্জ থানার ওসি মাহফুজুর রহমমান মিয়া,কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন,৫নং শিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির চৌধরী,রাখালগাছি ইউনিয়নের চেয়ারম্যান মহিদুল ইসলাম মন্টু, ৪নং নিয়ামতপুর ইউনিয়ন পরিসদের চেয়ারম্যান রাজু আহম্মেদ রনি লস্কার, ১০নং কাষ্টভাঙ্গা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান রাশেদুল ইসলাম রাশেদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন লুৎফর রহমান লাড্ডু ও টুর্নামেন্ট পরিচালনা কমিটি আহব্বায়ক অজিৎ ভট্টাচার্ষ্য, সরকারী ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক মনোয়ার হোসেন ওয়াসিম, ধারা ভাষ্যকার,খোরশেদ আলম, কামাল হোসেন ও মোস্তফা ইবনে মাসুদ।

খেলা পরিচালনা করেন, মোমিনুল হক খোকা, আব্দুর রাজ্জাক ও খাইরুল ইসলাম বাবু।

আরও পড়ুন
Loading...