বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপের চূড়ান্ত খেলা অনুষ্ঠিত

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধি :
দিনাজপুরের বীরগঞ্জে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট (অনুর্দ্ধ-১৭) এর চুড়ান্ত খেলা সম্পন্ন হয়েছে।

গত রোববার বিকেলে উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় বীরগঞ্জ পাইলট সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে এই চুড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়। চুড়ান্ত খেলায় বালকদের মধ্যে শতগ্রাম ইউনিয়ন ০-৩ বীরগঞ্জ পৌরসভা বিজয়ী হয় ও বালিকাদের মধ্যে শতগ্রাম ইউনিয়ন ০-১ বীরগঞ্জ পৌরসভা বিজয়ী হয়।

চূড়ান্ত খেলা শেষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বীরগঞ্জ পৌরসভার মেয়র মো.মোশারফ হোসেন বাবুল,বীরগঞ্জ থানার ওসি আব্দুল মতিন প্রধান,উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নুর ইসলাম নুর,যুগ্ম সম্পাদক শামীম ফিরোজ আলম,যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মো. ইয়াসিন আলী।

বক্তব্য শেষে বালক ও বালিকাদের খেলায় চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের মাঝে ট্রফি বিতরণ শেষে উভয় দলের সাথে গ্রুপ ছবিতে অংশ নেন এমপি গোপালসহ অন্যান্য অতিথিবৃন্দ।

আরও পড়ুন
Loading...