Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ফেসবুকে পরিচিত বান্ধবীর সাথে দেখা করতে এসে ভারতীয় যুবতী গ্রেফতার

0 ১০৩

বর্তমান খবর,নীলফামারী,প্রতিনিধি :
নীলফামারীতে অবৈধ অনুপ্রবেশের দায়ে মিতালী দাস (২১) নামে এক ভারতীয় যুবতী নাগরিককে গ্রেফতার করা হয়েছে। জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর সংবাদের প্রেক্ষিতে বুধবার (২৮ এপ্রিল) ভোরে সদর উপজেলার আঙ্গারপাড়া নামক স্থানের জনৈক সাধন রায় (ছদ্মনাম) এর বাড়ী থেকে ওই ভারতীয় নাগরিককে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মিতালী দাস ভারতের জলপাইগুড়ি জেলার মাল বাজার থানার নেতাজি কলোনীর মাল হাসপাতালের পেছনের এলাকার অভিজিৎ দাসের মেয়ে। এ বিষয়ে নিশ্চিত করেছেন নীলফামারী সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী।

থানা পুলিশ সূত্রে জানা যায়, গত ০৬ মার্চ মিতালী দিনাজপুর জেলার হিলি সীমান্ত দিয়ে পাসপোর্ট ভিসা ছাড়াই কৌশলে বাংলাদেশে প্রবেশ করে ঢাকার হেমায়েতপুরে অবস্থানরত তার চাচা রবিন্দ্র দাস (৪৫) ও গোবিন্দ দাস (৪২) বাসায় অবস্থান করে। পরবর্তীতে ঠাকুরগাঁও জেলার রাণীশংকৈল থানার শীবদীঘি নামক এলাকার তার বান্ধবীর সাথে দেখা করে।

এরপর ফেসবুক বন্ধু নীলফামারী সদর থানার লিপি রানী (ছদ্মনাম) এর সাথে দেখা করার জন্য নীলফামারীতে আসে। লিপি রানী (ছদ্মনাম) এর সাথে ফেসবুকের মাধ্যমে বন্ধুত্বের সম্পর্ক তৈরী হয় মিতালীর। তখন থেকে তার উভয়েই সব সময় মোবাইল ফোনে ও ফেসবুকের মাধ্যমে যোগাযোগ রক্ষা করতো।

সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাহমুদ উন নবী বলেন, মিতালী অবৈধভাবে পাসপোর্ট, ভিসা ছাড়া ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশ করে। “দি কন্ট্রোল অব এন্ট্রি এ্যাক্ট” এর ৪ ধারায় থানায় মামলা দায়ের করা হয়েছে। থানার দায়েরকৃত মামলা নং-২৫(০৪) ২০২১ রুজু করা হয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.