Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ফেইসবুক গ্রুপ’ভালোবাসার আক্কেলপুর’স্বেচ্ছাসেবক গ্রুপের মাস্ক বিতরণ

0 ১০০

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
বৈশিক মহামারি করোনাভাইরাস প্রতিরোধে জনসচেতনতার লক্ষে বর্তমান বিশ্বের সবচেয়ে বড় যোগাযোগ গণমাধ্যম ফেইসবুক গ্রুপ’ভালোবাসার আক্কেলপুর’স্বেচ্ছাসেবক গ্রুপের পক্ষ থেকে মাস্ক বিতরন করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) সকালে ভালোবাসার আক্কেলপুর স্বেচ্ছাসেবী ফেইসবুক গ্রুপের এডমিন মডারেটর প্যানেলের উদ্যোগে মাস্ক বিতরণী কার্যত্রুমের শুভ উদ্বোধন করেন আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান।

পরে এডমিন প্যানেল ও মডারেটর এর গ্রুপের একদল স্বেচ্ছাসেবক সদস্যরা পৌর শহরের কাঁচা বাজার থেকে শুরু করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রোগীদের মাঝেসহ,বাজারের ছোটবড় দোকান,মার্কেট এবং রাস্তার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্ট গুলোতে সাধারণ মানুষ,পথচারী,ভ্যান-রিকশাচালকের মাঝে মাস্ক বিতরণ করাসহ করোনাভাইরাসের ভয়াবহতা সম্পর্কে তুলেধরে জনসাধারণের মানুষদের সচেতন করে তারা।

ভালোবাসার আক্কেলপুর গ্রুপের এডমিন প্যানেল ও মডারেটর শিপন মণ্ডল জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন,এ গ্রুপের আমরা সকলেই বেকার ছাত্র, তরুণ,যুবক তবুও আমরা চলমান করোনার মহামারিতে নিজস্ব অর্থায়নে জীবনের মাঁয়া ত্যাগ করে জনসাধারণকে সচেতন করতে রাস্তায় নেমেছি,তিনি আরও বলেন আমাদের ভালোবাসার আক্কেলপুর ফেইসবুক গ্রুপের সকরলেই বেকার হলেও আমাদের উদ্দেশ্য এ সমাজের ভালো কিছু করা এবং ভালোবাসার আক্কেলপুর সর্বদা মানুষের কল্যাণে ছিল আগামীতে থাকবে এবং আজ থেকে আমাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

পরিশেষে তিনি বলেন চলমান এ মহামারি করোনার কারণে লকডাউনে দুস্থ অসহায় মানুষদের এ সমাজের বিত্তবানদের সহযোগীতার হাত বাড়িয়ে দিয়ে তাদের পাশে দাঁড়ানোর জন্য আহ্বানও জানান।

মাস্ক বিতরণী অনুষ্ঠানের উদ্বোধক আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদুর রহমান জাতীয় দৈনিক বর্তমান খবরকে,ভালোবাসার আক্কেলপুর ফেইসবুক গ্রুপের মহৎ এ কার্যক্রমকে স্বাগত জানিয়ে ওসি বলেন তাদের এ কার্যক্রম আমার কাছে অন্তত ভালো লেগেছে আগামীতে তাদের সকল কার্যক্রমে আক্কেলপুর থানার পক্ষথেকে তাদেরকে সহযোগীতা করা হবে।

মন্তব্য করুন

Your email address will not be published.