ফুডপ্যান্ডার রমজান অফার রমজান উপলক্ষে খাবার এবং মুদি পণ্যে ফুডপ্যান্ডার বিশেষ ডিল

বর্তমান খবর : পবিত্র রমজান মাস উপলক্ষে খাবার এবং গ্রোসারি ডেলিভারি প্ল্যাটফর্ম ফুডপ্যান্ডা বিভিন্ন খাবার এবং মুদি পণ্য অর্ডারের ওপর দিচ্ছে ছাড় ও আকর্ষণীয় ডিল। ফুডপ্যান্ডার লক্ষ্য গ্রাহকদের দোরগোড়ায় খাবার,মুদি পণ্য ও রমজানের প্রয়োজনীয় দ্রব্যসামগ্রী পৌঁছে দেয়ার মাধ্যমে তাদের সাথে এই মাহাত্ম্যপূর্ণ মাসের আনন্দ ভাগ করে নেওয়া; সেইসাথে বাসায় খাবার ও প্রয়োজনীয় দ্রব্য ডেলিভারি নেয়ার মাধ্যমে গ্রাহকরা যেনো এই প্রতিকূল সময়ে নিরাপদে নিজেদের ঘরে অবস্থান করতে পারেন তা নিশ্চিত করা।

গ্রাহক স্বার্থে লকডাউনের মধ্যে ফুডপ্যান্ডা যথাযথ স্বাস্থ্য বিধি মেনে খাবার এবং মুদি পণ্য ডেলিভারি সেবা চালিয়ে যাচ্ছে। রমজান ডিলের অংশ হিসেবে গ্রাহকরা ইফতার ও সেহরির সময় ফুডপ্যান্ডার সেবার মাধ্যমে বিভিন্ন অফার উপভোগ করতে পারবেন। ঢাকা এবং চট্টগ্রামের গ্রাহকরা “ঝড়৫০’ প্রোমো কোডটি ব্যবহার করে ভোর ৬টা থেকে দুপুর ৩টা পর্যন্ত ১৩০ টাকার বেশি অর্ডারে ৫০ টাকা ছাড় উপভোগ করতে পারবেন।

এছাড়াও,ঢাকা এবং চট্টগ্রামের গ্রাহকরা ‘রোজা১০০’ ভাউচার ব্যবহার করে নির্দিষ্ট কিছু রেস্টুরেন্ট থেকে ২০০ টাকার বেশি অর্ডারে দুপুর ৩টা থেকে ভোর ৬টা পর্যন্ত অর্ডার অনুযায়ী ২৫ শতাংশ (সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত) ছাড় সুবিধা উপভোগ করতে পারবেন।

এই দুই শহরের বাইরের গ্রাহকরা ‘ঝড়৩৫’ কোড ব্যবহার করে ভোর ৬টা থেকে দুপুর ৩টার মধ্যে ১০০ টাকার বেশি অর্ডারে ৩৫ টাকা ছাড় উপভোগ করতে পারবেন এবং দুপুর ৩টা থেকে ভোর ৬টার মধ্যে ‘রোজা৫০’ ব্যবহার করে ১৩০ টাকার ওপরে অর্ডারে ৫০ টাকা ছাড় পেয়ে যাবেন।

এছাড়াও,প্যান্ডাকিচেন এক্সক্লুসিভ রেস্তোরা থেকে অর্ডার করলে পাওয়া যাবে ১৫ শতাংশ ছাড়। এর বাইরেও,গ্রাহকরা ফুডপ্যান্ডা প্ল্যাটফর্মের বিভিন্ন নির্দিষ্ট রেস্টুরেন্টের ছাড় এবং ‘বাই ওয়ান গেট ওয়ান’ অফারসহ প্রমোশনাল অফারগুলো উপভোগ করতে পারবেন। গ্রাহকরা যাতে ঘরের বাইরে যাওয়ার ​​ঝামেলা ছাড়াই অনলাইনে মুদি পণ্য কিনতে পারেন সেজন্য ফুডপ্যান্ডা খাবার ছাড়াও ‘প্যান্ডমার্ট’ এবং শপে দিচ্ছে বিশেষ অফার ও ছাড়। গ্রাহকরা বিশেষ ছাড়ে প্যান্ডামার্ট থেকে মাংস, মাছ, ফলমূল, শাকসবজি, তৈরি হিমায়িত খাবার এবং স্ন্যাক্সসহ বিভিন্ন মুদি পণ্য কিনতে পারবেন।

‘বাজার৮০’, ‘বাজার৯০’ এবং ‘বাজার১২০’ কোড ব্যবহার করে গ্রাহকরা ফুডপ্যান্ডা শপে পেয়ে যাবেন ১২০ টাকা পর্যন্ত ছাড়। আর কোড ‘হ্যালোপ্যান্ডা’ ব্যবহার করলে ৩০ মিনিটে গ্রাহকের দোরগোড়ায় পৌঁছে যাবে প্যান্ডামার্টের পণ্য সাথে ফ্রি ডেলিভারি। গ্রাহকদের ইফতার বা সেহরির জন্য খাবার অর্ডারের প্রয়োজন হোক কিংবা মাংস, মাছ, ফলমূল, শাকসবজি এবং অন্যান্য মুদি আইটেমের দরকার হোক, এক ক্লিকে সব পৌঁছে দিবে ফুডপ্যান্ডা।

ফুডপ্যান্ডা এশিয়া প্যাসিফিকের অন্যতম শীর্ষস্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। সুবিধামতো ও দ্রুততম সময়ে গ্রাহকদের কাছে খাবার এবং নিত্য প্রয়োজনীয় পণ্যসহ অন্যান্য জিনিস পৌঁছে দিতে নিবেদিতভাবে কাজ করে যাচ্ছে ফুডপ্যান্ডা। অভিনব প্রযুক্তি ও সুদক্ষ পরিচালনার সমন্বয় এবং রিটেইল পার্টনারদের শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে এ অঞ্চলের কুইক-কমার্সে (কিউ-কমার্স) নেতৃত্ব দিচ্ছে ফুডপ্যান্ডা।

এর খাবার ডেলিভারি দেয়ার লক্ষাধিক অপশন ছাড়াও অন-ডিমান্ড পণ্য ডেলিভারি সুবিধা প্রদানে রয়েছে প্যান্ডামার্ট ক্লাউড স্টোর। সিঙ্গাপুর, হংকং, থাইল্যান্ড, মালয়েশিয়া, পাকিস্তান, তাইওয়ান, ফিলিপাইন, বাংলাদেশ, লাওস, কম্বোডিয়া, মায়ানমার এবং জাপান- এশিয়া প্যাসিফিক অঞ্চলের ১২টি বাজারের তিনশো’রও বেশি শহরে ফুডপ্যান্ডার কার্যক্রম পরিচালিত হচ্ছে।

ফুড ডেলিভারি ইন্ডাস্ট্রিতে বিশ্বব্যাপী নেতৃত্ব প্রদানকারী প্রতিষ্ঠান ডেলিভারি হিরো’র একটি অঙ্গপ্রতিষ্ঠান ফুডপ্যান্ডা। বিস্তারিত জানতে ভিজিট করুন: www.foodpanda.com.bd

ডেলিভারি হিরো বিশ্বের শীর্ষস্থানীয় স্থানীয় ডেলিভারি প্ল্যাটফর্ম। এশিয়া, ইউরোপ, লাতিন আমেরিকা, মধ্যপ্রাচ্য এবং উত্তর আফ্রিকার ৪৯টি দেশে এটি তার সেবা কার্যক্রম পরিচালনা করছে। ২০১১ সালে ফুড ডেলিভারি সার্ভিস হিসেবে যাত্রা শুরু করে ডেলিভারি হিরো। বর্তমানে সাতশো’রও বেশি শহরে সফলতার সাথে নিজস্ব ডেলিভারি প্ল্যাটফর্ম পরিচালনা করছে প্রতিষ্ঠানটি। এছাড়া, মাত্র ২০ মিনিটের মধ্যে নিত্যপ্রয়োজনীয় পণ্য এবং গৃহস্থালির দ্রব্যাদি গ্রাহকদের দোরগোড়ায় পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে ই-কমার্সের
পরবর্তী ধাপ কুইক-কমার্সে নেতৃত্ব দিচ্ছে ডেলিভারি হিরো।

জার্মানির বার্লিন ভিত্তিক এই প্রতিষ্ঠানটির বর্তমান কর্মী সংখ্যা ২৭ হাজারেরও বেশি। ডেলিভারি হিরো ২০১৭ সাল থেকে ফ্রাঙ্কফুর্ট স্টক এক্সচেঞ্জের তালিকাভুক্ত এবং ২০২০ সালে প্রতিষ্ঠানটি শীর্ষস্থানীয় সূচক ডিএএক্স (ডয়েচার অ্যাকটিয়েনিন্ডেক্স)-এর সাথে যুক্ত হয়েছে। বিস্তারিত জানতে ভিজিট করুন www.deliveryhero.com

আরও পড়ুন
Loading...