প্রব্লেম কি বস ?

বর্তমান খবর,আহমেদ সাব্বির রোমিও : স্বনামধন্য প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়ার ব্যানারে গত ১৬-ই এপ্রিল শুক্রবার সন্ধ্যায় মুক্তি পেয়েছে নতুন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘প্রব্লেম কি বস’।

প্রযোজক মনির আহমেদ খান প্রযোজিত নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি গতকাল সন্ধ্যা ৭.০০ টায় প্রযোজনা প্রতিষ্ঠান শেকড় মাল্টিমিডিয়া এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাচ্ছে। এ্যালেন টিটুর গল্প রচনায় এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রনাট্য ও পরিচালনা করেছেন আবুল হুসাইন মাহমুদ।

পরিচালক বর্তমান খবরকে বলেন,এই চলচ্চিত্রটির গল্পে যেমন কমেডি আছে তেমনই আছে হৃদয়ে দাগ কাটার মতো ঘটনা। পাশাপাশি বর্তমান প্রজন্মের জন্য খুব সুন্দর একটি বার্তাও আছে।

‘প্রব্লেম কি বস’ শিরোনামের নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন তামিম খন্দকার,শ্রাবন্তী সেলিনা,হোসেইন সাঈদী,হারুন রশিদ,জুবায়ের জর্দান,সেলিম,রাফসান নাফি,রাফি ওয়াটসন,রোশনি আহ্লাদী,রিদিতা সহ আরও অনেকে।

নতুন এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির চিত্রধারণে ছিলেন রাজন রোম এবং ক্যামেরায় অলি ও রিমন। সম্পাদনায় টি ডি দীপক। পোস্টার ডিজাইন করেছেন মোহাম্মদ খায়ের। সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন রাফি খান দিদার ও জুবায়ের জর্দান।

আরও পড়ুন
Loading...