প্রবাসেও আওয়ামীলীগ-বিএনপি ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক

বর্তমান খবর,পর্তুগাল,প্রতিনিধি :
পর্তুগাল আওয়ামীলীগ এর উদ্যোগে ১০ মে ২০২১, সোমবার রাজধানী লিসবনের বাঙ্গালী অধ্যুষিত স্পাইসি হাট রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

পর্তুগাল আওয়ামীলীগের সভাপতি জহিরুল আলম জসিমের সভাপতিত্বে এবং পর্তুগাল আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মিজানুর রহমান মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক ইমরান হোসেন ভূঁইয়া, যুব বিষয়ক সম্পাদক ও পর্তুগাল এন টিভির প্রতিনিধি বেলাল আহাম্মেদ, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক আব্দুল আলিম, সহ আইন বিষয়ক সম্পাদক ইসমাইল হোসেন জুয়েল,সহ সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মাহেদি হোসাইন,আওয়ামীলীগ নেতা জামাল উদ্দিন,সোহেল খান,আব্দুল্লাহ আল মামুন,আহসান উল্লাহ সরকার,মাসুম আলম সুমন,উজ্জ্বল,পর্তুগাল যুবলীগ নেতা তানভীর আলম (জনি),রফিকুল ইসলাম বাবুল,খন্দকার ইউনূস ফাহাদ,আনোয়ার হোসেন ভূঁইয়া,মো: জুবায়ের চৌধুরী,মো: সাইফুল ইসলাম শামস,জাহিদ হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

এছাড়াও উক্ত ইফতার ও দোয়া মাহফিলে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটির প্রবীণ ব্যক্তিত্ব রানা তাসলিম উদ্দিন,বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম সিকদার,যুগ্ম সম্পাদক মুকিতুর রহমান চৌধুরী সেলিম,সাংগঠনিক সম্পাদক লিটন কাদেরি,ওয়াহিদুর রহমান চৌধুরী পারভেজ ও অলি আহাম্মেদ সানি সহ উপস্থিত ছিলেন পর্তুগালে বসবাসরত বাংলাদেশের বিভিন্ন সামাজিক,রাজনৈতিক,ব্যবসায়িক,পেশাজীবী ও পর্তুগাল বাংলা প্রেসক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ।

সভাপতি জহিরুল আলম জসিম তার বক্তব্যে, দল মত নির্বিশেষে সবাইকে অনুষ্ঠানে উপস্থিত হওয়ায় ধন্যবাদ জ্ঞাপন করেন। প্রবাসের মাঝে দেশের সুনাম এবং দলমতের বাহিরে ভ্রাতৃত্বপূর্ণ রাজনীতি ও সমাজ ব্যবস্থার উপর গুরুত্ব আরোপ করেন,সেই সাথে তিনি পবিত্র ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা জানিয়ে সমাপ্তি ঘোষনা করেন।

ইফতারের পূর্বে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সহ ১৫ আগষ্টে নিহত সকল শহীদের আত্নার মাগফেরাত কামনা ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে এবং দেশ ও দেশের বাহিরে সকলের মঙ্গল কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন
Loading...