প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে ভালুকায় কোন ধরনের অনিয়ম ও দূর্নীতি হয়নি – সালমা খাতুন

বর্তমান খবর,ভালুকা নিজস্ব প্রতিনিধি :
ময়মনসিংহঃ গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর উপহারের ঘর নির্মাণে ভালুকায় কোন প্রকার অনিয়ম বা দূর্নীতি হয়নি বলে সাংবাদিকদের জানালেন ভালুকা উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা খাতুন। ১১ জুলাই রবিবার বিকালে ভালুকা উপজেলা পরিষদ হলরুমে স্থানীয় ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মীদের সাথে মতবিনিময়কালে এই কথা বলেন।

এ সময় তিনি আরও বলেন, অতি অল্প বাজেটের মধ্যে ভালুকার ২শত ৭৯টি গৃহহীন পরিবারের জন্য যে ঘর নির্মাণ করা হয়েছে তার গুনগত মান খুবই ভাল| এক্ষেত্রে আশ্রয়ন প্রকল্পের ঘরগুলিকে নান্দনিক রূপ দিতে গিয়ে বাজেটের বাহিরেও অর্থ ব্যয় করতে হয়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচার চালানো হচ্ছে সরকার ও প্রশাসনকে প্রশ্নবিদ্ধ করার জন্য।

মতবিনিময়কালে তিনি স্থানীয় গনমাধ্যম কর্মীদের প্রতি আহ্বান জানান, সরেজমিনে প্রকল্পগুলো পরিদর্শন করে সরকার কর্তৃক নির্ধারিত স্বল্প বাজেটের ঘরগুলো নির্মান যথাযথ হয়েছে কিনা তা যাচাই করুন। মতবিনিময় সভায় উপস্থিত গনমাধ্যম কর্মীরা ভূমি অধিগ্রহনের ক্ষেত্রে নানা ধরনের জটিলতা দূর করে জেলার অন্যান্য উপজেলার চেয়ে বেশি সংখ্যক ঘর নির্মাণ করে গৃহহীনদের বরাদ্ধ দেয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তাকে ধন্যবাদ জানান।

গৃহহীনদের ঘর নির্মাণে সরকারি নীতি নির্ধারনী মহলের ঘর নির্মান পরিকল্পনা যথাযথ নয় বলে উল্লেখ করেন গনমাধ্যমকর্মীরা। এজন্য দেশের বিভিন্ন স্থানে প্রধানমন্ত্রীর উপহার গৃহহীনদের ঘর নির্মাণের বিষয়ে গুনগত মান নিয়ে বিক্ষিপ্তভাবে কিছু প্রশ্ন উঠেছে। মতবিনিময় সভায় সহকারী কমিশনার (ভূমি) মো: মাইন উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=C4ybLZOfg_w

আরও পড়ুন
Loading...