প্রকৃতি’র ঈদ ‘কপাল’

বর্তমান খবর,রনজু সরকার ::
সাব্বির আহমেদ। যদিও মিডিয়াতে সবাই ছোট সাব্বির বলেই চিনেন। না হলে সিনিয়র অভিনেতা মীর সাব্বির,মিশু সাব্বির ও সাব্বির হোসেনকে নিয়ে বিভ্রান্তির মধ্যে পড়েন নির্মাতারা। তাই ছোট সাব্বির হিসেবেই পরিচিত সাব্বির আহমেদের বিপরীতে নতুন একটি নাটকে অভিনয় করলেন অভিনেত্রী মানসী প্রকৃতি। নাটকের নাম ‘কপাল’।

নাটকটির রচনাও পরিচালনা করেছেন অপূর্ব আমিন। নাটকে সাব্বির আহমেদ জিতু চরিত্রে ও মানসী মিলি চরিত্রে অভিনয় করেছেন। নাটকটিতে দেখা যাবে,স্বপ্নের পৃথিবীতে নীলকষ্ট কড়া নাড়ে। দুটিই ফেইক আইডি। ঢাকার গার্মেন্টস ব্যবসায়ী জিতুর আইডির নাম নীল কষ্ট।

চট্টগ্রামের ভার্সিটি পড়ুয়া মিলির আইডির নাম স্বপ্নের পৃথিবী। মিলি সত্যিই স্বপ্ন বিলাসী মেয়ে। তার একটি ব্যতিক্রম শখ সে প্রেম করে পালিয়ে বিয়ে করবে। তাও আবার অদেখা অচেনা স্বপ্নের পুরুষের সাথে । জিতু ও মিলির গভীর প্রেম চলছে। তাদের মধ্যে ফোনে কথা হয় অবিরাম। যখন তারা এই প্রেমকে পরিনয়ের দিকে নিয়ে যাওয়ার কথা যখন ভাবছে। তখনী। দেয়াল হয়ে আসে অষ্ট্রেলিয়ান প্রবাসী যুবক অভি। অভিরা স্বপরিবারে অষ্ট্রেলিয়া থাকেন। সেখানেই মিলির বাবা চাকুরী করেন। সেই সুত্রেই অভির বাবা ও মিলির বাবার মধ্যে বন্ধুত্ব হয়। মিলি ও অভির বিয়ের সিদ্ধান্ত হয়েছে। কয়েক মাস আগেই মিলির ছবি অভির হাতে আসে। ছবিটি দেখতে দেখতে অভির মনে মিলিও বাসা বেঁধেছে। অভি অষ্ট্রেলিয়া থেকে আজই মিলিদের চট্টগ্রামের বাসায় আসছে।

মিলিকে বিয়ে করে অষ্ট্রেলিয়া নিয়ে যাবার জন্য। অভি যথেষ্ট কোয়ালিটিফুল ছেলে হলেও মিলি তাকে মেনে নিতে পারছে না। এক পর্যায়ে মিলি চট্টগ্রাম থেকে পালিয়ে ঢাকা চলে আসে স্বপ্নের পুরুষ জিতুর উদ্দ্যেশে। মিলির কি জিতুর সাথে দেখা হবে? এটা দেখতে হলে অপেক্ষা করতে হবে ঈদুল আযহা পর্যন্ত।

নির্মাতা বর্তমান খবরকে জানান,নাটকটি ঈদুল আযহাতে একটি বেসরকারি টেলিভিশনে প্রচার করা হবে।

আরও পড়ুন
Loading...