Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

পারিবারিক কলহের জেড়ে স্বামীর হাতে গৃহবধূর মৃত্যু

0 ১৪২

বর্তমান খবর, শ্রীপুর-গাজীপুর,নিজস্ব প্রতিনিধি :
গাজীপুরের শ্রীপুর পৌর এলাকার গড়গড়িয়া মাষ্টার বাড়ি গ্রেট ওয়াল সিরামিক্স কারখানার পাশে রতন মিয়ার বাড়ির ভাড়াটিয়া আইরিন ৩০ নামে এক গৃহবধুর লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার বিকেলে ঘটনাস্থলে পুলিশ এসে উদ্ধার করে লাশটি।

গৃহবধু আইরিন রংপুরের মিঠাপুকুর থানার তালতলা ভবানীপুর এলাকার আলমগীর হোসেনের মেয়ে। বছর দুয়েক আগে আইরিন উজ্জলকে বিয়ে করে। প্রায় ৮ মাস আগে এ দম্পতি স্থানীয় গিলারচালা এলাকায় (গ্রেটওয়াল সিরামিক্স কারখানার পাশে) রতন মিয়ার বাড়িতে ভাড়াটিয়া হিসেবে উঠেন। আইরিন একটি পোশাক কারখানায় অপারেটর পদে চাকরি করতেন এবং স্বামী উজ্জল মিয়া গ্রেটওয়াল সিরামিক্স কারখানার লোডার পদে চাকরি করেন।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

বিয়ের বছরখানেক পর স্ত্রী আইরিন জানতে পারে উজ্জলের আরেকজন স্ত্রী রয়েছেন। এ নিয়ে তাদের মধ্যে সম্পর্কের অবনতি দেখা দেয় এবং তাদের মধ্যে পারিবারিক ও দাম্পত্য নানা বিষয়াদি নিয়ে কলহ লেগেই থাকতো।

ঘটনার দিন শনিবার দুপুরেও তাদের মধ্যে কলহ হয়। পরে শনিবার বিকেল সোয়া ৫টার দিকে প্রতিবেশীরা ঘরের ভেতরে খাটের ওপর আইরনের লাশ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। ঘটনার পর থেকে স্বামী উজ্জল মিয়া পলাতক রয়েছে।

শ্রীপুর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)খন্দকার ইমাম হোসেন জানান,সন্ধ্যার দিকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যার পর স্বামী পালিয়ে গেছেন।

মন্তব্য করুন

Your email address will not be published.