“পকেট মানি “

বর্তমান খবর,আহমেদ সাব্বির রোমিও : আহমেদ সাজু,এই সময়ের একজন সম্ভাবনাময় অভিনেতা। বিভিন্ন টেলিভিশন চ্যানেলসহ অভিনয় করে যাচ্ছেন মঞ্চ এবং ইউটিউব এর বিভিন্ন কন্টেইননে। পাশাপাশি,সমাজসেবামূলক সংগঠনের বিভিন্ন কর্মকাণ্ডের সঙ্গে জড়িত তিনি। মানুষের জীবন বাঁচাতে রক্ত দিয়েছেন বহুবার। এবার চালু করেছেন নতুন একটি উদ্যোগ। যার নাম দিয়েছেন “পকেটমানি “। প্রাথমিক পর্যায়ে মিডিয়া সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ,সাংবাদিকরা “পকেট মানি ”এই সুযোগ গ্রহণ করতে পারবেন।

“পকেট মানি ” প্রসঙ্গে অভিনেতা আহমেদ সাজু বর্তমান খবরকে বলেন,আমাদের অনেকেই হুট করে ৫০০/১০০০ টাকা প্রয়োজন হয়ে পড়ে । বিপদ মুহূর্তে ফেসবুকে ” পকেটে মানি ” পেইজে যোগাযোগ করলে আপাতত মিডিয়া সংশ্লিষ্ট এবং সাংবাদিকরা যোগাযোগ করলেই এক সপ্তাহের জন্য পেয়ে যাবেন ৫০০থেকে ১০০০ টাকা।

এক সপ্তাহের মধ্যে এ টাকা ফেরত দিলে কোন অতিরিক্ত অর্থ প্রদান করতে হবে না। তবে এ ক্ষেত্রে যেটা করতে হবে,সেটা হল ফেসবুক পেইজে “পকেট মানি“র সদস্য হিসেবে তালিকাভুক্ত হতে হবে। এর জন্য কোন ফির প্রয়োজন হবে না। একান্ত ব্যক্তিগত উদ্যোগে আমি এই কার্যক্রম টা চালু করেছি। প্রাথমিক অবস্থায় যথেষ্ট সাড়া পেয়েছি। আশা করছি আগামীতে বর্ধিত পরিসরে লোনের পরিমাণ বাড়ানোর চেষ্টা করবো।

আরও পড়ুন
Loading...