নুসরাতের গর্ভের সন্তান স্বামী নিখিলের অস্বীকার

বর্তমান খবর ডেস্ক : কলকাতার গণমাধ্যমগুলোতে তোলপাড় চলছে – সেপ্টেম্বরেই নাকি ‘মা’ হতে চলেছেন নুসরাত। তেমনি আরেক বিস্ফোরক খবর হলো – স্ত্রী নুসরাতের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করেছেন নিখিল। কিন্তু কেন ?

জানা গেছে, অন্তঃসত্ত্বা নুসরাত জাহানকে নিয়ে উত্তাল এখন গোটা টলিপাড়া। সামনেই তার দ্বিতীয় বিবাহবার্ষিকী। দুই বছর পূর্ণ হতে বাকি মাত্র হাতে গোনা ১০ দিন। রূপকথার বিয়ে থেকে বিচ্ছেদ নিখিল – নুসরাতের ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা আজও তুঙ্গে। সাত মাস ধরে আলাদা থাকছেন নুসরাত – নিখিল। আর তাই স্ত্রীর গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল। কলকাতার গণমাধ্যম থেকে জানা গেছে, নুসরাতের মা হওয়ার খবর জানার পরই নাকি তার বিরুদ্ধে মামলা করেছেন নিখিল জৈন। সেই খবরই জানিয়েছে কলকাতার গণমাধ্যম।

নুসরাতের অন্তঃসত্ত্বা হওয়ার খবর যেমন ঘুম উড়েয়েছিল ভক্তদের। অন্যদিকে, ওই দিন সকাল থেকেই একাধিক ফোন পেয়েছিলেন নিখিল। কিছু না জেনে শুনেই একের পর এক ফোনে রীতিমতো তিতিবিরক্ত নুসরাতের প্রাক্তন হতে যাওয়া স্বামী নিখিল। এমনকী নুসরাতের গর্ভের সন্তানকে নিজের সন্তান বলে মানতে নারাজ নিখিল। আর এইকথা তিনি সংবাদমাধ্যমকে সটান জানিয়েও দিয়েছেন।

নিখিল স্পষ্ট জানিয়ে দিয়েছেন, নুসরাত যে মা হতে চলেছেন – এই কথা আমি জানিও না। কারণ, আমার সঙ্গে নুসরাতের কোনও যোগাযোগ নেই। প্রায় ৬ মাস ধরে আমরা আলাদা থাকি। এত কিছুর পর ফের মুখ খুললেন নুসরাতের স্বামী নিখিল জৈন। নুসরাতের মা হওয়ার খবর জানার পরই নাকি তার বিরুদ্ধে বিচ্ছেদের মামলা করেছেন নিখিল জৈন।

তবে কলকাতার প্রথম সারির সংবাদমাধ্যমে এই কথা অস্বীকার করে নিখিল জানিয়েছেন, নুসরাত অন্তঃসত্ত্বা হওয়ার পর নয়, বরং বেশ কিছু দিন আগেই তার বিরুদ্ধে মামলা করেছেন তিনি।

নিখিল বলেছেন, নুসরাত যখন আমার সঙ্গে আর থাকতে চান না, এবং যেদিনই জানলাম অন্য কারোর সঙ্গে থাকতে চান নুসরাত, সেদিনই সিভিল স্যুট ফাইল করেছি। আগামী জুলাই মাসে এই মামলার শুনানিও রয়েছে আদালতে। নিখিল স্পষ্ট করে এও জানিয়ে দিয়েছেন ভবিষ্যতে আর কোনও সম্পর্ক রাখতে চান না নুসরাতের সঙ্গে।

সূত্রের খবর নুসরাত – নিখিলের ম্যারেজ রেজিস্ট্রেশন হয়নি। এবং সেই কারণেই অ্যানালমেন্ট করেই নুসরতের থেকে আলাদা হতে চাইছেন নিখিল। নিয়ম অনুযায়ী আদালতে গিয়ে নুসরাতকে বলতে হবে স্বামী নিখিলের সঙ্গে তার কোনও সম্পর্ক রইল না।

অন্যদিকে, মা হতে চলেছেন টলি কুইন নুসরাত জাহান – গোটা টলিপাড়া উত্তাল এই খবরে। আগুনের মতো নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছে তার গর্ভবস্থার খবর। অনেকেই অবশ্য এটাকে পাবলিসিটি বলেও মন্তব্য করেছেন।

সূত্র থেকে জানা গেছে,আগামী সেপ্টেম্বরেই নাকি আসতে চলেছে নুসরাতের গর্ভের সন্তান। যদিও জল্পনার কোনও শেষ নেই, তবে পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট নুসরাত জাহান।

আরও পড়ুন
Loading...