নায়িকা হলেও পড়াশোনা নিয়ে বিন্দুমাত্র ছাড় দেননা নুসরাত ফারিয়া

বর্তমান খবর : আগামী মাস থেকে ‘ভয়’ ও ‘বিবাহ অভিযান টু’- নামে কলকাতার দু’টি ছবির শুটিংয়ে অংশ নেয়ার কথা ছিল নুসরাত ফারিয়ার। কিন্তু করোনা পরিস্থিতির অবনতির কারণে তা অনিশ্চিত।

ফারিয়া জানান, এখনই সিনেমার শুটিংয়ে ফিরতে চান না। পরস্থিতি আরেকটু পর্যবেক্ষণ করার পর তিনি সিদ্ধান্ত নেবেন শুটিংয়ে ফেরার। এছাড়া বর্তমানে ফারিয়া মগ্ন পড়াশোনা নিয়ে। সামনে তার ল’ পরীক্ষা। নায়িকা হলেও পড়াশোনা নিয়ে বিন্দুমাত্র ছাড় দেন না তিনি। সিনেমার ক্যারিয়ারের পাশাপাশি আইন পেশাতেও নিজের জায়গা পরিপক্ক করতে চান এই নায়িকা।

চলতি বছর ‘অপারেশন সুন্দরবন’, ‘পাতালঘর’সহ বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে ফারিয়ার। করোনার কারণে সেগুলোও মুক্তি পাচ্ছে না। পরস্থিতি স্বাভাবিক হলেই ছবিগুলো ধাপে ধাপে মুক্তি পাবে বলে জানান ফারিয়া। ফারিয়া অভিনীত সর্বশেষ সিনেমা ‘যদি কিন্তু তবুও’ জি-ফাইভে মুক্তি পায়।

এদিকে করোনা পরিস্থিতি ও লেখাপড়া নিয়ে ব্যস্ত থাকায় বিয়েটাও বারবার পিছিয়ে যাচ্ছে ফারিয়ার। ২০২০ সালের ২১শে মার্চ রনি রিয়াদ রশীদের সঙ্গে বাগদান হয় ফারিয়ার। সে সময় তিনি জানিয়েছিলেন সে বছরের নভেম্বর মাসেই বিয়ে হবে। কিন্তু সেটা আর হয়নি। মাঝে ‘পটাকা’র পর ‘আমি চাই থাকতে’ শিরোনামের গান প্রকাশ করেছিলেন ফারিয়া।

সম্প্রতি ইউটিউবে ‘আমি চাই থাকতে’- গানটি এক কোটি চল্লিশ লাখ বার দেখা হয়েছে। এতে ভীষণ আনন্দিত ফারিয়া। নিজের গানে এমন সাড়া পেয়ে দর্শক, শ্রোতাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন।

প্রসঙ্গত, ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনায় ‘আশিকী’- চলচ্চিত্রের মধ্য দিয়ে নায়িকা হিসেবে আবির্ভূত হন। এরপর ‘হিরো ৪২০’, ‘বাদশা-দ্য ডন’, ‘বস-টু’, ‘ধ্যাৎতেরিকি’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন ফারিয়া।

আরও পড়ুন
Loading...