নারী উদ্যোক্তা বিজরী বরকতউল্লাহ

বর্তমান খবর : অভিনয় ক্যারিয়ার ও সংসার একসঙ্গেই সামলাচ্ছেন জনপ্রিয় অভিনেত্রী ও নৃত্যশিল্পী বিজরী বরকতউল্লাহ। এর বাইরে এবার উদ্যোক্তা হিসেবে আত্মপ্রকাশ ঘটেছে তার। শাড়ির ব্যবসা শুরু করেছেন তিনি। তবে সেটা অনলাইনে। নাম ‘মাই ক্লোসেস্ট স্টোরিস’।

এই শাড়ির পেজটিতে একটু ভিন্নধর্মী ও ভালো মানের শাড়ি পাওয়া যাবে বলে জানালেন এই অভিনেত্রী। বিজরী বলেন,‘আমি আর আমার বন্ধু মিলে শাড়ির পেজটি খুলেছি সম্প্রতি। এটি ছোট পরিসরে। তেমন কিছু না। ভালোলাগা থেকে চালু করা। মাইন্ড ডাইভার্টের জন্য এই ধরনের কিছু নিয়ে ব্যস্ত থাকা দরকার বলে মনে হচ্ছিল। তার এই উদ্যোগটি নিয়েছি।

অভিনয় প্রসঙ্গে বিজরী জানান,লকডাউনের মধ্যে আপাতত কিছুদিন শুটিং না করার সিদ্বান্ত নিয়েছেন তিনি। কোন অনুষ্ঠানেও যোগ দিবেন না। তিনি বলেন,এখন শুটিং বা অনুষ্ঠান করতে চাই না। কারণ যথেষ্ট ভুগেছি করোনা নিয়ে। আর চাচ্ছি না। শুটিংয়ে একদমই স্বাস্থ্যবিধি মানা যায় না। যেহেতু আমার বাসায় শ্বশুর-শাশুড়ি আছেন। তাই আমাদের অনেক সাবধানতা অবলম্বন করে চলতে হয়।

সবশেষ গত মাসে দুটি ধারাবাহিক ও একটি অনুষ্ঠানে পারফরমেন্স করেছেন বিজরী বরকতউল্লাহ। একটি অনিমেষ আইচের ‘এখানে কেউ থাকে না’। অন্যটি ‘বাবা থাকে বাসায়’।

আরও পড়ুন
Loading...