Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

নাগরপুরে লকডাউন মানাতে কঠোর প্রশাসন

0 ৭৪

বর্তমান খবর,টাঙ্গাইল প্রতিনিধিঃ
করোনা সংক্রমণ ঠেকাতে দ্বিতীয় দফা লকডাউনের প্রথম দিনে টাঙ্গাইলের নাগরপুর উপজেলায় কঠোর অবস্থানে উপজেলা প্রশাসন ও আইন শৃঙ্খলা বাহিনী।

লকডাউানের নিষেধাজ্ঞা বাস্তবায়নে বৃহস্পতিবার সকাল থেকে সেনা বাহিনী ও উপজেলা পুলিশ প্রশাসন যৌথ মহড়া, সচেতনমুলক প্রচারণা ও ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।

গেল কয়েক দিন ঢিলেঢালা লকডাউনে গণপরিবহন বন্ধ ব্যতীত সব কিছুই ছিল অনেকটা স্বাভাবিক। এখন সর্বাত্মক লকডাউন ঘোষনার পর আজ বৃহস্পতিবার সকাল থেকে পাল্টে যায় এ উপজেলার চিত্র। খোলা হয়নি কাঁচা ও নিত্যপণ্য, জরুরি ঔষধের দোকান ব্যতীত অন্য কোন ব্যবসা প্রতিষ্ঠান। সড়ক গুলোতে জরুরি প্রয়োজনে ঘর থেকে বের হওয়া মানুষের অপ্রতুল ছোট ছোট যানবাহন ছাড়া চলেনি কোন যানবাহন। বন্ধ ছিল সরকারি-বেসরকারি অফিস।

নাগরপুর উপজেলা সদর বাজার ও ধুবড়িয়া সহ বেশ কয়েকটি বাজারে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান ও সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসরুর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

এ সময় লকডাউন ও স্বাস্থ্যবিধি না মানায় ১৮৬০ এর ২৬৯ ধারায় ২১টি মামলায় পথচারি সহ দোকনীকে ৬ হাজার ৩ শত টাকা জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান উপজেলা প্রশাসন। অভিযানকালে উপস্থিত ছিলেন, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা মো. রোকনুজ্জামান, নাগরপুর থানা ইনচার্জ (ওসি) সরকার আব্দুল্লাহ আলমামুন, সদর ইউপি চেয়ারম্যান একেএম কামরুজ্জামান মনি, ভাদ্রা ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান হাবিব সহ পুলিশ সদস্য আনসার ও ভূমি অফিসের কর্মচারিবৃন্দ।
ভিডিও দেখতে এউ লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=6mze_pboGFU&t=8s

মন্তব্য করুন

Your email address will not be published.