নাগরপুরে চলনবিলের আলো পরিবারের উদ্যোগে মাক্স বিতরণ

বর্তমান খবর,টাঙ্গাইল প্রতিনিধিঃ
টাঙ্গাইলের নাগরপুরে চলনবিলের আলো পত্রিকার পরিবারের উদ্যোগে করোনা ভাইরাসের সংক্রমণ মোকাবেলায় সচেতনতামূলক প্রচারণা ও বিনামূল্যে তিন শতাধিক মাস্ক বিতরণ করা হয়েছে। বুধবার (২৩ জুন) সকাল ১১ ঘটিকায় মুক্তাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের সার্বিক সহযোগিতায় সিনিয়র সাংবাদিক আমজাদ হোসেন রতনের সভাপতিত্বে এ মাস্ক বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। এ কার্যক্রমে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মো: রফিকুল ইসলাম রনি ভিডিও কলের মাধ্যমে ভার্চুয়ালে যুক্ত হয়ে অনুষ্ঠানটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

এ সময় অনুষ্ঠানের প্রধান অতিথি মো.আকতারুজ্জামান বকুল চলনবিলের আলোর এই মাস্ক বিতরনের উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন,করোনা পরিস্থিতি মোকাবিলাসহ সাধারণ মানুষের পাশে অংশগ্রহণ প্রশংসনীয়। করোনা ভাইরাসের সংক্রমণরোধে ও সচেতনতা সৃষ্টি করতে উপজেলা সদরের বিভিন্ন গুরুত্বপূর্ণ জায়গা এবং ব্যবসা প্রতিষ্ঠান, পথচারী ও চালক-যাত্রীদের মাঝে এ মাস্ক বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত মুক্তাদির হোমিও চিকিৎসা কেন্দ্রের ম্যানেজিং ডিরেক্টর পরিচালক ও প্রতিনিধি ডা: এম.এ.মান্নান এর সঞ্চালনায় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, নাগরপুর মহিলা কলেজের প্রভাষক মোঃ মামুন মিয়া, নাগরপুর প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো.এরশাদ মিয়া, সাংবাদিক মোঃ হুমায়ুন কবির, শহিদুল ইসলাম, আজিজুর হক বাবু, তোফাজ্জল হোসেন তুহিন,মেডিকেল অফিসার ডা.মো.কাউছার খান,সহকারি ম্যানেজার মো.সজিবুর হাসান প্রমুখ।

পর্যায়ক্রমে পুরো উপজেলায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে আরও মাস্ক বিতরণ ও সচেতনতামূলক প্রচারণা চালানো হবে।

আরও পড়ুন
Loading...