নাগরপুরে আশ্রয়ন-২ প্রকল্পের শুভ উদ্ধোধন

বর্তমান খবর,টাঙ্গাইল,প্রতিনিধিঃ
মুজিববর্ষ উপলক্ষে টাঙ্গাইলের নাগরপুরে ভূমি ও গৃহহীন পরিবারকে জমি সহ গৃহ প্রদান কার্যক্রমের(২য় পর্যায়) শুভ উদ্বোধন করা হয়েছে। অসহায় ভূূমিহীন মানুষদের কে এই প্রকল্পের আওতায় এনে জমি সহ একটি করে ঘর দেওয়া হবে।

রবিবার(২০ জুন)সকালে উপজেলা পরিষদ মিলয়াতনে উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করেন। সারা দেশে এক যোগে (২য় পর্যায়ে) ভিডিও কনফরেন্সের মাধ্যমে ৫৩,৩৪০টি গৃহহীন পরিবারের জন্য নির্মিত আশ্রয়ন প্রকল্পের শুভ উদ্ধোধন করেন প্রধান মন্ত্রী শেখ হাসিনা। নাগরপুর উপজেলায় ৫০ টি গৃহহীন পরিবারের মাঝে জমি সহ ঘর প্রদান করা হয়।

আশ্রয়ন প্রকল্প উদ্ধোধন কালে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান এর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা রাখেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) তারিন মাসরুর, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. হুমায়ুন কবির, পাকুটিয়া ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান সিদ্দিক, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু বক্কর সিদ্দিক, নাগরপুর থানার পরিদর্শক (তদন্ত) বাহালুল খান বাহার প্রমুখ।

এ সময় উপজেলার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ সহ গৃহহীন পরিবারের লোকজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন । অনুষ্ঠানটি পরিচালনা করেন সহকারী শিক্ষা অফিসার জি এম ফুয়াদ।

নাগরপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সিফাত-ই-জাহান বলেন, মুজিববর্ষের অঙ্গীকার বাস্তবায়নের লক্ষে বর্তমান সরকার কাজ করে যাচ্ছে । তারি ধারা বাহিকতায় ২য় পর্যায়ে নাগরপুরে ৫০টি পরিবারকে জমি সহ একটি করে ঘর করে দিচ্ছি। মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনা সারা দেশে গৃহহীনদের তালিকা করে পর্যায় ক্রমে সবাইকে এই প্রকল্পের আওতায় আনবেন।

ভিডিও দেখতে এই লিংকে ক্লিক করুন https://www.youtube.com/watch?v=o41FqNRe_Dw

 

আরও পড়ুন
Loading...