নর্থ সাউথ ইউনিভার্সিটির সাথে মেটলাইফ

বর্তমান খবর : নর্থ সাউথ ইউনিভার্সিটি-র সাথে গ্রুপ বীমা চুক্তি স্বাক্ষর করেছে মেটলাইফ বাংলাদেশ। নর্থ সাউথ ইউনিভার্সিটি বাংলাদেশের অন্যতম শীর্ষস্থানীয় বেসরকারি বিশ্ববিদ্যালয়।

গ্রুপ বীমার মাধ্যমে প্রতিষ্ঠানসমূহ কর্মীদেরকে মৃত্যু এবং দুর্ঘটনা থেকে সৃষ্ট অক্ষমতার ক্ষেত্রে প্রয়োজনীয় আর্থিক সহায়তা প্রদান করে। এই চুক্তির মাধ্যমে নর্থ সাউথ ইউনিভার্সিটির ৯৫০ এর বেশি শিক্ষকবৃন্দ এবং কর্মী জীবন বীমা ও দুর্ঘটনাজনিত বীমা সেবা পাবেন।

শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন খাতের ৮শ’রও বেশি প্রতিষ্ঠান মেটলাইফের বিশেষায়িত ও বিশ্বমানের বীমা সেবা গ্রহণ করছে। বাংলাদেশের শীর্ষস্থানীয় জীবন বীমা প্রতিষ্ঠান হিসেবে মেটলাইফ দশ লাখেরও বেশি গ্রাহককে সেবা প্রদান করছে। নর্থ সাউথ ইউনিভার্সিটি ১৯৯২ সালে প্রতিষ্ঠিত, বাংলাদেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় হিসেবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে দেশের অন্যতম শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান হওয়ার পাশাপাশি নর্থ সাউথ ইউনিভার্সিটি বেশ কয়েকটি আন্তর্জাতিক র‌্যংকিংয়ের অধিকারী।

এ চুক্তিটি সম্পর্কে মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার আলা আহমদ বলেন, “গ্রুপ বীমা চুক্তি প্রতিষ্ঠান সমূহকে তার কর্মী ও তাঁদের পরিবারের প্রয়োজনের সময়ে পাশে থাকার শক্তি যোগায়। নর্থ সাউথ ইউনিভার্সিটি-র শিক্ষক এবং কর্মীবৃন্দ একটি শক্তিশালী জাতি গঠনে সম্মিলিতভাবে অবদান রেখে চলেছেন। তাঁদেরকে আমাদের বিশ্বমানের বীমা সেবা প্রদান করতে পেরে আমরা গর্বিত।”

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম বলেন, ‘বিশেষায়িত ও আন্তর্জাতিক মানের বীমা সেবার মাধ্যমে আর্থিক সুরক্ষা প্রদান করে দৃষ্টান্ত স্থাপন করা যায় যে, একটি প্রতিষ্ঠান আসলে তার কর্মীদের ব্যাপারে যত্নশীল, এবং এটি অন্যান্য প্রতিষ্ঠানসমূহ থেকে আলাদা। কোভিড-১৯ বৈশ্বিক মহামারি চলাকালীন সময়ে আর্থিক সুরক্ষার গুরুত্ব বৃদ্ধি পেয়েছে এবং আমরা আমাদের শিক্ষকবৃন্দ এবং কর্মীদের জীবন এবং দুর্ঘটনাজনিত বীমা কাভারেজ সেবা প্রদানে মেটলাইফের সাথে কাজ করতে পেরে সত্যিই আনন্দিত।’

ভার্চুয়াল চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে মেটলাইফ বাংলাদেশের জেনারেল ম্যানেজার আলা আহমদ এবং নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম সহ অন্যান্য শিক্ষকবৃন্দ এবং উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন
Loading...