দেশবাসীকে ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি’র শুভেচ্ছা

বর্তমান খবর,জামালপুর প্রতিনিধি :
জামালপুর জেলাসহ দেশবাসীকে পবিত্র ইদুল ফিতরের আন্তরিক শুভেচ্ছা ও ভালোবাসা জানিয়েছেন গণ প্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।

ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেন, ঈদুল ফিতর উপলক্ষ্যে আমি বিশ্বের সকল মুসলমান সম্প্রদায়কে অভিনন্দন জানাচ্ছি। এই আনন্দঘন উপলক্ষ্যে আমি বিশ্ব মুসলিম উম্মাহ্-এর সংহতি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব এবং সম্বৃদ্ধি কামনা করছি। ঈদের এই আনন্দঘন মূহুর্ত অম্লান হোক।

তিনি আরো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনায় আমরা ত্যাগ ও সংযম-এর যে শিক্ষা লাভ করেছি তা যেন সবার ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলন ঘটে। ইসলামের শ্বাসত শিক্ষায় ধনী-গরিব সবাই ভেদাভেদ ভুলে দেশকে আরো এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করছি। ঈদের এই খুশির দিনে দেশ ও জননেত্রী শেখ হাসিনার নেততত্বে মানুষের ভাগ্য উন্নয়নে  শপথ নিতে সকলের প্রতি আহবান জানাচ্ছি।

আসুন, আমরা সবাই সকল মতভেদ ভুলে দেশ ও দেশের মানুষের জন্য কল্যাণময় রাজনীতি এগিয়ে নেই। দেশের সুবিধা বঞ্চিত এবং হতদরিদ্রদের প্রতি সহনশীল হই।মহামারি করোনা ভাইরাসের প্রকোপের মধ্যেই রহমত, বরকত, মাগফিরাত ও নাজাতের মাহে রমজান সমাপ্ত করেছি আমরা। মহান আল্লাহ্ যেন আমাদের পৃথিবীকে এই ভয়াল মহামারি থেকে হেফাজত করেন। সবার সু-স্বাস্থ্য ও মঙ্গল কামনা করেন তিনি।

আরও পড়ুন
Loading...