দীর্ঘ ১৫ বছর পর ঘোড়াঘাট উপজেলা ছাত্রদল পেল আহ্বায়ক কমিটি

বর্তমান খবর,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ছাত্রদল দীর্ঘ ১৫ বছর পর পেল আহবায়ক কমিটি। নবগঠিত এই কমিটিতে জোবায়ের হোসেন সাদ্দাম কে আহবায়ক ও আল মোবারসেল মনোয়ারুল ইসলাম কে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট একটি কমিটির অনুমোদন দিয়েছে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল,কেন্দ্রীয় সংসদ।

গত রবিবার (২রা মে) কেন্দ্রীয় কমিটির অনুমোদিত কপি হাতে পেয়ে ছাত্রদলের নেতাকর্মীদের মাঝে নতুন আমেজ তৈরি হয়েছে। ২১ সদস্য বিশিষ্ট কমিটিতে আহবায়ক ও সদস্য সচিব ছাড়া ১৪ জন যুগ্ম আহবায়ক ও ৫ জন সদস্য রাখা হয়েছে। সর্বশেষ ২০০৬ সালে উপজেলা ছাত্রদলের কমিটি গঠিত হয়েছিল।

২০০৯ সালে মেয়াদ শেষ হওয়ার পরে ঘোড়াঘাটে আর কমিটি গঠন হয়নি। ওই কমিটিতে ফারুকে আজম সভাপতি ও আইনুল হক সুজন সাধারণ সম্পাদক ছিলেন।

নবগঠিত কমিটির আহবায়ক জোবায়ের হোসেন সাদ্দাম বলেন,ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের আহবায়ক কমিটি কেন্দ্রীয় কমিটি
কর্তৃক অনুমোদিত হয়েছে। আমি আগামীদিনে আমার ওপর অর্পিত দায়িত্ব যথাযত ভাবে পালন করার চেষ্টা করবো।

দিনাজপুর জেলা ছাত্রদলের সাধারণ-সম্পাদক আবুজার সেতু বলেন,ঘোড়াঘাট উপজেলা ছাত্রদলের আহ্বায়ক কমিটি জেলা ছাত্রদলের পরামর্শ ক্রমেই অনুমোদন দিয়েছে,বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের কেন্দ্রীয় সংসদ। এই কমিটি আগামী দুই মাসের মধ্যে সমস্ত ইউনিয়ন ও ওয়ার্ড ছাত্রদলের কমিটি গঠন করে জেলায় জমা দেওয়ার পর পূর্ণাঙ্গ কমিটি গঠন করার জন্য কাউন্সিলের ডাক দেয়া হবে।

আরও পড়ুন
Loading...