Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

দীঘি এখন বধূ বেশে!

0 ৮১

বর্তমান খবর: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সবাইকে চমকে দিয়েছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি। নিজের বধূর বেশের একটি ছবি প্রকাশ করেছেন তিনি। এরপর থেকে কেউ কেউ মনে করছেন তবে কি জীবনের নতুন ইনিংস শুরু করলেন নায়িকা। পরে জানা গেল একটি ফ্যাশন হাউজের ফটোশুটের জন্য দীঘিকে বউ সাজতে হয়েছে।

জানা যায়,মঙ্গলবার(১৩ এপ্রিল)একটি ফ্যাশন হাউজের ব্রাইডাল ফটোশুটে অংশ নেন দীঘি। তার বধূবেশের ছবিগুলোতে ধূসর, গোলাপি সহ বিভিন্ন রঙের লেহেঙ্গায় নতুন এক দীঘিকেই দেখা গেল যেন। ছবিগুলো তুলেছেন নাইমুল ইসলাম নামের এক ফটোগ্রাফার। মেকওভার করেছে হাবিব বিউটি লাউঞ্জ। এটিই ছিল এই নায়িকার জীবনের প্রথম ব্রাইডাল ফটোশুট। যার কারণে বেশ উচ্ছ্বসিত দীঘি।

Related Posts

জাহিদ হাসান এখন ব্যাচেলর বাড়িওয়ালা

তিনি বলেন,প্রথমবার ব্রাইডাল শুট করেছি। অনেক ভালো লেগেছে। দীঘি জানান,সামনে ভালো ব্রান্ড আর সব কিছু ভালো হলে মডেলিং চালিয়ে যাবেন। দীঘি ছাড়াও এই ফটোশুটে অংশ নেন অপু বিশ্বাস,রেবেকা রউফ,বারিশা হক সহ আরও কয়েকজন।

দীঘি জানান,সামনে ভালো ব্রান্ড আর সব কিছু ভালো হলে মডেলিং চালিয়ে যাবেন। গ্রামীণফোনের একটি বিজ্ঞাপনের মডেল হয়ে রাতারাতি আলোচনার পাদপ্রদীপে উঠে আসেন ছোট্ট দীঘি। সম্প্রতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকের শুটিং শেষ করে দেশে ফিরেছেন। ছবিতে তিনি বঙ্গবন্ধুর সহধর্মিণী বেগম ফজিলাতুননেছা মুজিবের চরিত্রে অভিনয় করছেন। এটি পরিচালনা করছেন ভারতের নির্মাতা শ্যাম বেনেগাল।

এছাড়া দীঘির দুইটি সিনেমা প্রেক্ষাগৃহে মুক্তিও পেয়েছে নায়িকা হিসেবে। সেগুলো হলো ‘তুমি আছো তুমি নেই’ ও ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’। সামনে দীঘির নতুন একটি সিনেমার শুটিংয়ের কথা আছে।

মন্তব্য করুন

Your email address will not be published.