দিনাজপুর–১ এমপি মনোরঞ্জন শীল গোপাল করোনায় আক্রান্ত।

বর্তমান খবর,বীরগঞ্জ(দিনাজপুর)প্রতিনিধিঃ
দ্বিতীয় ডোজ নেয়ার ২ মাস পর দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত শনিবার (৫ জুন) নমুনা পরীক্ষায় তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি রাজধানীর মানিক মিয়া এভিনিউয়ে ন্যাম ভবনের এমপি হোস্টেলের ৬ নম্বর ভবনে অবস্থান করছেন। সব সময়ই জনগণের পাশে থাকা জনপ্রিয় এই সংসদ সদস্য দ্বিতীয়বারের মতো করোনায় আক্রান্ত হলেন।

এমপি মনোরঞ্জন শীল গোপাল জানান, আমার শরীরে জ্বর ও হালকা ব্যথা অনুভব করছি। তবে শারীরিকভাবে বেশ ভালো আছি। সংসদে প্রবেশের আগে বাধ্যতামূলক করোনা টেস্ট করাতে হয়। সে জন্য জাতীয় সংসদ ভবনের মেডিকেল সেন্টারে গত শুক্রবার তিনি নমুনা দেন।

শনিবার রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ রিপোর্ট। দেশে করোনার টিকা কার্যক্রম শুরুর প্রথম দিনই ৭ ফেব্রুয়ারি এমপি মনোরঞ্জন শীল গোপাল কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে টিকা নেন। তিনিই কাহারোল উপজেলায় প্রথম টিকাগ্রহণ করে এর উদ্বোধন করেন। সেদিন তিনি সবাইকে টিকা নেয়ার জন্য উদ্বুদ্ধ করেন। গত ৮ এপ্রিল তিনি করোনার টিকার দ্বিতীয় ডোজ গ্রহণ করেন। অর্থাৎ প্রায় দুই মাস পর তার শরীরে করোনার সংক্রমণ ধরা পড়ল।

আরও পড়ুন
Loading...