Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ঈদের ৭ দিনে “থিয়েটার সুপারহিট “

0 ৬৬

বর্তমান খবর : থিয়েটার সুপার হিট দিয়ে যাত্রা শুরু করলো রয়েল মাল্টিমিডিয়া এণ্ড কমিউনিকেশন। থিয়েটার আন্দোলনের গল্প নিয়ে একুশে টিভির ঈদের ৭ পর্ব দিয়ে যাত্রা শুরু করলো রয়েল মাল্টিমিডিয়া এণ্ড কমিউনিকেশন। এবারের ঈদের জন্য সম্পুর্ন ব্যাতিক্রম ধর্মী গল্প নিয়ে নির্মিত হলো নাটক “থিয়েটার সুপারহিট “। নিয়ামুল করিমের গল্পে বেদুইন হায়দার লিওর চিত্রনাট্য ও সংলাপে নাটক টি পরিচালনা করেছেন জনপ্রিয় নাট্যনির্মাতা মিজানুর রহমান নাসরু।

Related Posts

জাহিদ হাসান এখন ব্যাচেলর বাড়িওয়ালা

এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মাহামুদুল ইসলাম মিঠু, তারিক স্বপন, সাব্বির আহম্মেদ, অবিদ রেহান,নুর ই আলম নয়ন,সুচনা সিকদার, দোলন দে, সাকিলা, সিলভি, মিম, আশিক জামান জন, এ কে জামান লিটন,শাহারিয়ার, মাখজুম খান শাদীদ সহ আরও অনেকে। নাটকের প্রযোজক শরিফুল ইসলাম মিঠু বলেন ” আমরা চাই মুল ধারার মিডিয়ায় মানুষ মিডিয়া তথা টেলিভিশন মিডিয়া চালাক।ভবিষ্যতে সৃজনশীল গল্প নিয়ে বারবার সামনে আসতে চাই।

তিনি তার সৃজনশীল কাজে সহযোগিতার জন্য ডা এবি আনসারি কে ধন্যবাদ প্রদান করেন। পরিচালক মিজানুর রহমান নাসরু বলেন ” দিন দিন মিডিয়াতে যে অবক্ষয় ৩ যুগ ধরে যা দেখছি সেটাই আমাদের নাটক, নাটকের চলমান বাস্তবতা আর সুস্থ সংস্কৃতির বেহাল দশার কারন খুঁজতে এই নাটক।নাটকের গল্পকার নিয়ামুল করিম ও লেখক বেদুইন হায়দার লিও কে চিত্রনাট্য ও সংলাপ এত ভালো চিত্রনাট্য ও সংলাপ করার জন্য ধন্যবাদ। সুস্থ সাংস্কৃতি আজ অপসংস্কৃতি কাছে বন্ধী।তবে আমরা বিশ্বাস করি সুস্থ সংস্কৃতির জয় হবেই।” নাটকটি একুশে টিভিতে ঈদের দিন হতে ৭ দিন বেলা ১ টা ৩০ মিনিটে দেখা যাবে।

মন্তব্য করুন

Your email address will not be published.