Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

তৃতীয় সন্তানের মা হচ্ছেন কারিনা কাপুর

0 ৭২

বর্তমান খবর ডেস্ক : তৈমুরের ভাই এসেছে মাত্র মাস কয়েক। আর তার মাঝেই তৃতীয় সন্তান আসার খবর জানালেন কারিনা কাপুর খান। যা শুনে রীতিমতো অবাক হয়েছেন নেটিজেনরা। প্রথমে যেন নিজের কান আর চোখকেই বিশ্বাস করতে পারেননি তারা। যদিও পরে স্পষ্ট হয় গোটা ব্যাপারটা। কারিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শিগগিরই। বইটির নাম ‘কারিনা কাপুর খান প্রেগনেন্সি বাইবেল’। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলেছেন অভিনেত্রী।

Related Posts

বৈশাখিতে “ব্ল্যাক মেইল“

কারিনা তাঁর বইটি পরিচয় করিয়ে দেওয়ার সময় লিখেছেন, গত বছর তাইমুরের চতুর্থ জন্মদিনে তিনি বইটি ঘোষণা দেওয়া হয়েছিলো। এবার সেটা বাস্তবে রূপ নিতে যাচ্ছে।
কারিনার কথায়, ‘এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়া, কোনও দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। তো কোনও কোনও দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইতো না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।’

কেরিয়ারের মধ্য গগনে থাকাকালীন তিনি মাতৃত্বের সিদ্ধান্ত নেন। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সে সময় প্রেগন্যান্সির মধ্যেও চুটিয়ে কাজ করেছিলেন। আর ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। করোনার কারণে সেসময় টুকটাক ফোটোশুট তো করেছিলেনই, সঙ্গে একটি রেডিও শো-ও হোস্টিং করেছিলেন সুপার মম বেবো। আর মাসখানেকের মধ্যেই ফিরে গিয়েছেন পুরনো রুটিংয়ে। ঝরিয়ে ফেলেছেন মেদ। শুরু করে দিয়েছেন শুটও।

মন্তব্য করুন

Your email address will not be published.