‘তুমি আমার মনের মানুষ’ ঈদে ৬ পর্বের তরুন নির্মাতা আসাদুজ্জামান আসাদ এর নাটক

বর্তমান খবর প্রতিবেদন : ঈদুল আজহাকে কেন্দ্র করে ৬ পর্বের ধারাবাহিক নাটক নির্মাণ করেছেন তরুন নির্মাতা আসাদুজ্জামান আসাদ। হ্যালো আর্ট এর প্রযোজনায় এই ধারাবাহিকটির গল্প লিখেছেন মহফুজ রহমান। এর আগে বেশ কয়েকটি খন্ড নাটক নির্মাণ করলেও এবারই প্রথম ধারাবাহিক নর্মাণ করেছেন আসাদ।

ধারাবাহিকটির গল্পে দেখা যাবে, খুব সুন্দর সাজানো গোছানো, সবুজ শ্যামল একটি গ্রাম। লিটন মিয়া দুই ছেলে নিয়ে এই গ্রামেই বসবাস। পেশায় একজন ব্যবসায়ী এবং গ্রামের কয়েকটি দোকানের মালিক। বড় ছেলে শানু, সে কুমার শানুর ডাইহার্ট ফ্যান এবং স্বপ্ন দেখে যে একদিন সে কুমার শানুর মত সিংগার হবে। তার গান টেলিভিশনে সারাদেশের মানুষ দেখবে। তাই তার বাবা সহ গ্রামের সবাই তাকে কুমার শানু বলেই ডাকে। অপরদিকে তার ছোট ভাইও তার থেকে কোন অংশে কম নয়। সেও আবার সনু নিগামের ভক্ত। সেও বড় ভাইয়ের মত একই স্বপ্নদেখে। তাই সে গ্রামে সনু নিগাম নামে পরিচিত। এভাবেই এগিয়ে যায় ‘তুমি আমার মনের মানুষ’র পর্বগুলো।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা আসাদুজ্জামান আসাদ বলেন, এর আগে আমি বেশ কয়েকটি খন্ড নাটক নির্মাণ করলেও এবারই প্রথম ধারাবাহিক নির্মাণ করছি। চলতি মাসের ১২ ও ১৩ তারিখে পুবাইলে নাটকটির শুটিং হয়েছে। নাটকে আমি গ্রামের পারিবারিক চিত্র তুলে ধরার চেষ্টা করেছি। আমার বেশিরভাগ নাটকই গ্রামীন আবহে নির্মাণ হয়ে থাকে। আমি এই ধারাটাই অব্যহত রাখতে চাই। ‘তুমি আমার মনের মানুষ’ ঈদেরদিন সন্ধায় চ্যানেল-৯ এ প্রচার হবে।

ধারাবাহিকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন, প্রাণ রায়, মুকিত জাকারিয়া, মানসী প্রকৃতি, শিশির আহমেদ, মহসিন পলাশ, তামান্ন সরকার, আমানুল হক হেলাল, ঝুমানা আহমেদ, তারেক মাহমুদ, এফ কিউ পিটার, তামান্না আজমীর প্রমুখ।

আরও পড়ুন
Loading...