Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

তিন-চার বছর ধরে মডেলিং করলেও নগ্ন হয়ে অডিশন না দেওয়ায় ওয়েব সিরিজ করা হয়নি, অভিযোগ অভিনেত্রীর

0 ৮৮

বর্তমান খবর ডেস্ক : বলিউডের মডেল-অভিনেত্রী সাগরিকা সোনা সুমনকে ওয়েব সিরিজে অভিনয় করার সুযোগ দেবেন বলে প্রতিশ্রুতি দেন অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। কিন্তু সাগরিকার অডিশন নেওয়ার সময়ে পোশাক খুলে ফেলার নির্দেশ দেন মডেলকে। গত ফেব্রুয়ারি মাসে এমনই বিস্ফোরক অভিযোগ দায়ের করেছিলেন সাগরিকা।

অভিযোগ জানানোর সময়ে তিনি দাবি করেছিলেন, যৌনপেশায় যে বড় চক্রান্ত চলছে, তার পিছনে শিল্পা শেঠির স্বামীর বড় রকমের ভূমিকা রয়েছে। গত বছর আগস্ট মাসে ভিডিও কলে যে অডিশন নেওয়া হয়েছিল, সেখানে যে তিন জন তার অডিশন নিয়েছিলেন, তাদের মধ্যে একজন ছিলেন রাজ।

সাগরিকা আরও বলেন, ‘তিন-চার বছর ধরে মডেলিং করলেও খুব বেশি কাজ পাইনি। এই লকডাউনের মধ্যেই একটি কাজ পেয়েছিলাম। সেই অভিজ্ঞতা জানাতে চাই সকলকে। আগস্ট মাসে আমি রাজের সহকারী উমেশ কামাটজির কাছ থেকে ফোন পাই। তিনি ওয়েব সিরিজের জন্য প্রস্তাব দিয়ে বলেন, রাজ কুন্দ্রা এই সিরিজের প্রযোজক। আমি যদি এই সিরিজে কাজ করি তাহলে আরও একাধিক ভালো ভালো ছবি ও সিরিজে অভিনয়ের সুযোগ পাব। এই কথায় রাজি হয়ে যাই।

তিনি আরও জানান, ভিডিওকলে অডিশনের সময়ে আচমকাই তাকে পোশাক ছাড়তে বলা হয়। কিন্তু সাগরিকা প্রত্যাখান করেন। ভিডিও কলের অপর প্রান্তে তিন জন ব্যক্তি ছিলেন। একজন উমেশ, আরেক জন রাজ ও তৃতীয় জনের মুখ ঢাকা ছিল।

উল্লেখ্য, পর্নো ছবি বানানোর অভিযোগে গত সোমবার মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ। তার বিরুদ্ধে অভিযোগ, পর্নো বানানোর পাশাপাশি তিনি তা বিশেষ অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দিতেন মুঠোফোনে। সূত্র : আনন্দবাজার নিউজ

মন্তব্য করুন

Your email address will not be published.