ডোমারের চিলাহাটির কাওলায় পূর্ব শত্রুতার জের ধরে শ্যালো মেশিন ঘরে আগুন

বর্তমান খবর,নীলফামারী প্রতিনিধি :
নীলফামারী জেলার চিলাহাটির গোসাইগঞ্জ কাওলা গ্রামে জমাজমি বিরোধের জের ধরে ছোট ভাই সাঙ্গপাঙ্গ নিয়ে বড় ভাইয়ের স্যালোমেশিন ঘড়ে আগুন লাগিয়ে দেওয়ায় ঘড়সহ মেশিনটি পুড়িয়ে যাওয়ার অভিযোগ রেজভী আলমের। জমিতে পানির অভাবে প্রায় ১৫ বিঘা ইরি ধানের ক্ষেত নষ্ট হওয়ার হুমর্কীতে পড়েছে তিনি।

চিলাহাটির ভোগডাবুরী ইউনিয়নের চৌকিদারের মোড়ে সোমবার দুপুরে মনগোড়া আপোষ মিমাংসায় না বসায় সন্ধ্যায় আব্দুর রউফ সাঙ্গপাঙ্গ নিয়ে বড় ভাই রেজভী আলমকে প্রকাশ্য বাজারে হুমর্কী দিয়ে আসে। এতেও কোন ফল না হওয়ায় ওই দিন রাত ১০ টায় দোলার মধ্যে রেজভী আলমের স্যালো মেশিনসহ ঘড়টি পুড়ে গেছে।

স্থানীয়রা বর্তমান খবরকে বলেন,পিতার মৃত্যুর পর থেকে রেজভী তার বাড়ীতে মাতা রেজিয়া খাতুন ওরফে রেজিনা বেগম নিয়ে এসে সকল দায় ভার পালন করে আসেছে। সেই সুবাধে রেজিয়া খাতুন বড় ছেলে রেজভী নামে ১.৫০ একর জমি লিখে দেন। আব্দুর রউফ ক্ষিপ্ত হয়ে বড় ভাইয়ের বাড়ী থেকে মা রেজিয়া খাতুনকে তার বাড়ী নিয়ে যায়।

এ ব্যাপারে মালেকের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করেও তাকে পাওয়া যায়নী। রেজভী আদালতে ১০৭ ধারায় মামলা দায়ের করেন। ঘটনাকে কেন্দ্র করে গত ৬মাস
থেকে দুই ভাইয়ের মধ্যে চরম বিরোধ চলে আসছে। তাদের মধ্যে জমি সংক্রান্ত মামলা আদালতে বিচারাধীনে রয়েছে। মামলা নং ৯৭/২০২০।

ইউপি সদস্য সাদেকুর রহমান বর্তমান খবরকে বলেন,ঘটনাটি শুনেছি,তবে কোন অভিযোগ পাইনি। এটা পুলিশ প্রশাসনের ব্যাপার। বিড়ির আগুন না কি কেউ লাগিয়ে দিয়েছে তা সঠিক ভাবে বলা যাচ্ছে না।

আরও পড়ুন
Loading...