ডাচ বাংলা ব্যাংকের বুথে অগ্নিকান্ড

বর্তমান খবর,গোলাপগঞ্জ প্রতিনিধি :
গোলাপগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ডাচ বাংলা ব্যাংকের এটিএম বুথ সম্পূর্ণ ভস্মীভূত হয়ে গেছে। বুধবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার পৌর শহরে অবস্থিত ডাচ বাংলা ব্যাংকের এটিএমবুথে ভয়াবহ এই অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

এটিএম বুথে রাতে ডিউটিরত সিকিউরিটি গার্ড মাহমুদুর রহমান বাবলু বলেন, ভোর সাড়ে ৪ টার দিকে ফজরের নামাজের জন্য জায়গার স্বত্বাধিকারী বুথের পাশ দিয়ে যাচ্ছিলেন হঠাৎ বুথের ভিতরে আগুন দেখে সাথে সাথে তিনি পিকআপ নিয়ে ফায়ার সার্ভিসের অফিসের দিকে রওয়ানা হোন। আগুন লাগার সাথে সাথে আমি দৌড়ে থানায় গিয়ে খবর দেই ফায়ার সার্ভিসে কল দেওয়ার জন্য এবং বিদ্যুৎ অফিসে কল দিয়ে বিদ্যুৎ বন্ধ করার জন্য। ফায়ার সার্ভিস আসার আগেই বুথের ভিতরের দামি সব জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়।

গোলাপগঞ্জ ফায়ার সার্ভিসের ইনচার্জ লিডার মো: লিয়াকত আলী জানান, আগুন লাগার খবর পেয়ে আমারা দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করি। প্রায় ৪০ মিনিটের চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে তিনি জানান।

গোলাপগঞ্জের ডাচ বাংলা ব্যাংকের শাখা ব্যবস্থাপক চৌধুরী আবুল কালাম পারভেজ জানান, ভোর সাড়ে ৪ টার দিকে হঠাৎ বুথের ভিতরে আগুন লেগে যায়। ধারণা করা হচ্ছে আগুনে প্রায় ৪০ লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। হেড অফিস থেকে পরবর্তীতে সম্পূন্ন ক্ষয়ক্ষতির পরিমাণ জানিয়ে দেওয়া হবে।

আরও পড়ুন
Loading...