ডাকাতির প্রস্তুতিকালে আটক ৪

বর্তমান খবর,ঘোড়াঘাট(দিনাজপুর)প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে ডাকাতির প্রস্তুতি কালে ৪ জনকে আটক করেছে ঘোড়াঘাট থানা পুলিশ। শুক্রবার (২১ মে) দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলার ডুগডুগি বাজারে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের সামনে রাস্তায় ডাকাতির প্রস্তুতি কালে পুলিশের এক অভিযানে তাদেরকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্রসহ একটি মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

পুলিশ জানায়, সংঘবদ্ধ একটি ডাকাতের দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে উপ-পরিদর্শক আবির দেবনাথ এর নেতৃত্বে সহকারী উপ-পরিদর্শক সারোয়ার জাহান সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত হলে ডাকাতদল পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়ার সময় পলিশ ৪ জনকে আটক করতে সক্ষম হয়।

এসময় তাদের নিকট থেকে দেশীয় অস্ত্র চাকু, প্যাকিং টেপ, হ্যাকস ব্লেড, এক গজ লম্বা ৫ টুকরো দড়ি, ১৮ ইঞ্চি লম্বা বোল্ট কার্টার, মোবাইল ফোন সহ ঢাকা মেট্রো- হ- ৩৬-০৪১৪ নম্বরের একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়। পরে তাদের
স্বীকারোক্তি অনুযায়ী আরও ৬ জনের নাম সহ ১০ জনের নাম উল্লেখ করে মামলা রুজু করে ঘোড়াঘাট থানা পুলিশ।

আটককৃতরা হলেন, গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার বগশিচর গ্রামের মৃত নাদু শেখের ছেলে শরিফুল ইসলাম (২৫), দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার বড়বাড়িয়া মধ্যপাড়া এলাকার মৃত আসমত আলীর ছেলে ইসতিয়াক আহমেদ বিপ্লব (২০), জামেরিয়া পুটিহার এলাকার মৃত হারুন অর রশিদের ছেলে গোলাম রব্বানী ওরফে জাহিদ (২০) ও একই জেলার ঘোড়াঘাট উপজেলার বেগুনবাড়ী গ্রামের শরিফুল ইসলামের ছেলে নাজিম হোসেন ওরফে নাজমুল (২০)।

ঘোড়াঘাট ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিম উদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে ডাকাতির উদ্দেশ্যে সমবেত হয়ে ডাকাতির
প্রস্তুতি গ্রহনের অপরাধে মামলা দিয়ে ২২ মে শনিবার আদালতের মাধ্যমে দিনাজপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এছাড়াও অপর আসামীদের কে গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

আরও পড়ুন
Loading...