টাঙ্গাইলের কণা আক্তারের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধন

বর্তমান খবর,বিশেষ প্রতিনিধি :
টাঙ্গাইলের বাসাইলে গৃহবধু কণা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন করেছে টাঙ্গাইল সদর উপজেলা ও বাসাইল উপজেলার জনসাধারন।

গতকাল রবিবার বেলা ১১টায় টাঙ্গাইল প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন নিহত গৃহবধু কণার বাবা মোঃ জয়নাল মিয়া, মা কোহিনুর বেগম,বড় বোন জমেলা খাতুন,বড় ভাই জাহিদুর রহমান,সাবেক মাহিলা কাউন্সিলন আনোয়ারা বেগম,স্থানীয় মাতাব্বর ফরিদ খান সহ আরো গণ্যমান্য ব্যাক্তিবর্গ এবং এলাকার সাধারণ জনগন।

মানববন্ধনে উপস্থিতরা গৃহবধু কণা হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচারের দাবিতে স্লোগান দিয়ে বলেন, কণা আক্তার হত্যাকারীদের সর্বোচ্চ শাস্তি ফাঁসি দিতে হবে। উল্লেখ্য,গত ২৭ এপ্রিল ২০২১ তারিখে বাসাইলের কাশিল পশ্চিমপাড়া এলাকায় শশুর বাড়ী থেকে কণা আক্তার (২৪) নামের এক গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার করেপুলিশ।

এ ব্যাপারে বাসাইল থানা ও টাঙ্গাইল জজকোর্টে নিহত কণা আক্তারের মা কোহিনুর বেগম বাদী হয়ে মামলা দায়ের করেন। নিহতের স্বজনদের দাবী এক মাসের বেশী সময় পার হলেও কোন অদৃশ্য কারনে পুলিশ এখনও কাউকেই গ্রেফতার করতে পারেনি। নিহত গৃহবধুর স্বজনের আরো দাবী করেন কণার দুবাই প্রবাসী স্বামী মোঃ কবির হোসেন ও তার সহধর দুই বোন সালমা ও তাসলিমার ষড়যন্ত্র এবং প্রত্যক্ষ অংশগ্রহণে পরিকল্পিতভাবে হত্যা করে। আর হত্যা কান্ডকে আন্তহত্যা বলে চালানো উদ্দেশ্যে লাশ উড়না দিয়ে ঝুলিয়ে রাখে।

আরও পড়ুন
Loading...