Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

ঝিনাইদহে করোনা উপসর্গে স্বামী স্ত্রীর মৃত্যু

0 ৫৬

বর্তমান খবর,ঝিনাইদহ প্রতিনিধি :
ঝিনাইদহের শৈলকুপায় করোনা উপসর্গ নিয়ে স্বীমী-স্ত্রী দুজনের মৃত্যু হয়েছে। এরা হলেন শৈলকুপা উপজেলার বাগুটিয়া গ্রামের নুরুল ইসলাম (৬৫) ও তার স্ত্রী রাহেলা বেগম (৫৩)।

রাহেলা বেগম করোনা উপসর্গ নিয়ে মঙ্গলবার সকালে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয় এবং বেলা ১১টার দিকে মারা যায়। অন্যদিকে তার স্বামী নুরুল ইসলাম, সকালে করোনা উপসর্গ নিয়ে ঝিনাইদহ সদর হাসপাতালে করোনা ওয়ার্ড ভর্তি হয় এবং চিকিৎসারত অবস্থায় ৩ ঘন্টার ব্যবধানে দুপর ১২ টার দিকে মারা যায়। তাদের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। নুরুল ইসলাম কৃষি কাজ করতেন। ঝিনাইদহ জেলা প্রশাসক মোঃ মজিবর রহমানের নির্দেশনা ইসলামিক ফাউন্ডেশনের উপপরিচালক মোঃ আব্দুল হামিদ খান তাদের দাফন কাফনের ব্যবস্থা করেন।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

শৈলকূপা উপজেলার উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের সহযোগিতায় শৈলকূপা উপজেলার উপজেলা দাফন কমিটির সদস্য ও মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রে ফিল্ড সুপারভাইজার মোঃ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কেন্দ্রের শিক্ষকের মাধ্যমে স্বামী ও স্ত্রী দুইজনের মৃতদেহ স্থানীয় গোরস্থানে বিকাল ৪.০০ টার দিকে দাফন করা হয়।

এ নিয়ে ঝিনাইদহ ইসলামিক ফাউন্ডেশন গঠিত দাফন কমিটি ৮৭ জন করোনা আক্রান্ত ও করোনা উপসর্গ নিয়ে মৃত ব্যক্তির লাশ দাফন সম্পন্ন করলো।

মন্তব্য করুন

Your email address will not be published.