Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

জয়পুরহাট র‍্যাব-৫ এর অভিযানে গাঁজারগাছ উদ্ধারসহ উৎপাদনকারী আটক

0 ৭৭

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধিঃ
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের আভিযানিক একটি দল মাদক বিরোধী অভিযান চালিয়ে অবৈধ উৎপাদনকৃত ৩ কেজি ওজনের ৩ টি গাঁজার গাছ উদ্ধারসহ আব্দুল মান্নান (৩০) নামে এক অবৈধ গাঁজা উৎপাদনকারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ এর সদস্যরা। শুক্রবার (২৫ জুন) রাতে নওগাঁ জেলার ধামইরহাট থানাধীন উত্তর চকরহমত গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ওজনের ৩ টি গাঁজার গাছসহ তাকে আটক করা হয়েছে। আটককৃত গাঁজা উৎপাদনকারী হলেন, নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার উত্তর চকরহমত গ্রামের মৃত তৈমুদ্দিনের ছেলে আব্দুল মান্নান।

Related Posts

ঝিকরগাছায় কপোতাক্ষের ওপর নতুন ব্রিজ নির্মাণে…

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান জানান,শুক্রবার রাতে জয়পুরহাট র‍্যাব-৫ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিক্তিতে নওগাঁ জেলার ধামইরহাট উপজেেলার উত্তর চকরহমত গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে ৩ কেজি ওজনের ৩ টি গাঁজার গাছসহ অবৈধভাবে গাঁজা উৎপাদনকারী মাদক ব্যবসায়ী আব্দুল মান্নানকে আটক করা হয়। তিনি আরও জানান প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ধৃত আসামী দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজাগাছ অবৈধভাবে উৎপাদন করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। আটকের পর আসামী আব্দুল মান্নানের বিরুদ্ধে নওগাঁর ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে একটি মামলা দায়ের করা হয়েছে।

এ বিষয়ে র‍্যাব-৫,সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়,বর্তমান প্রেক্ষাপটে সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে সকল মাদক সম্রাটদের আটকসহ মাদক বিরোধী অভিযানে র‍্যাব সর্বদা সক্রিয় ভূমিকা পালন করে আসছে। প্রধানমন্ত্রীর নির্দেশ এবং র‍্যাব মহা-পরিচালকের দিক নির্দেশনায় র‍্যাব মাদকের বিরুদ্ধে গত ৪ মে ২০১৮ তারিখ হতে বিশেষ অভিযান শুরু করেছে র‍্যাব। যা মাদক নির্মূল না হওয়া পর্যন্ত র‍্যাবের অভিযান অব্যাহত থাকবে বলে ওই প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

মন্তব্য করুন

Your email address will not be published.