জয়পুরহাট র‍্যাব-৫ এর অভিযানে প্রায় ৩ কেজি গাঁঁজাসহ আটক-২

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল দিনাজপুরের ঘোড়াঘাটে অভিযান চালিয়ে ২ কেজি ৭ শ গ্রাম গাঁজাসহ এরশাদ আলী (৩৮) ও আসাদুজ্জামান (২৮) নামের দুইজন মাদক ব্যবসায়ী কে আটক করেছে জয়পুরহাট র‍্যাব-৫ এর সদস্যরা।

শনিবার (২৬ জুন) বিকালে দিনাজপুরের ঘোড়াঘাট থানাধীন রামপাড়া গ্রামস্থ আশ্রয়ণ প্রকল্প জনৈক শ্রী নন্দলাল এর বসত বাড়ীর দক্ষিণ-পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, দিনাজপুরের ঘোড়াঘাট রামপাড়া গ্রামের মৃত আসাদ আলীর ছেলে এরশাদ আলী ও একই উপজেলার মারুপাড়া গ্রামের আব্দুল্লাহ মিয়ার ছেলে আসাদুজ্জামান।

র‍্যাব-৫, সিপিসি-৩, জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মারুফ হোসেন খান এর নেতৃত্বে শনিবার ২৬ জুন ২০২১ ইং তারিখ বিকাল ১৫:১০ ঘটিকায় দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানাধীন রামপাড়া গ্রামস্থ আশ্রয়ণ প্রকল্পে অভিযান চালিয়ে জনৈক শ্রী নন্দলাল এর বসত বাড়ীর দক্ষিণ-পশ্চিম পাশে কাঁচা রাস্তার উপর থেকে ২ কেজি ৭ শত গ্রাম গাঁঁজা,মোবাইল-২ টি, সীমকার্ড-২টি,মেমোরী কার্ড-১ টি,ও নগদ ৬০০ শত টাকাসহ মাদক ব্যবসায়ী এরশাদ আলী ও আসাদুজ্জামানকে হাতেনাতে আটক করা হয়।

আরও জানা যায় আটককৃতরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে শিকার করেছে ধৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নেশা জাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে দেশের বিভিন্ন স্থানে মাদকসেবী ও মাদক কারবারীদের নিকট সরবরাহ করে আসছিল। আটককৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন
Loading...