Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

জয়পুরহাটে ৭ টি গাঁজার গাছসহ দুইজন আটক

0 ৭৯

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ পৃথক অভিযান চালিয়ে ডালপালা, লতাপাতা ও গোড়াসহ ২১ কেজি ওজনের ৭ টি গাঁজার গাছসহ অমল পাহান (৩৫) ও জাহানুর ইসলাম (২৮) নামে দুইজন গাঁজা চাষীকে আটক করেছে (ডিবি) পুলিশের সদস্যরা। বুধবার (০৭ জুলাই) সকালে তাদের আটক করে নিয়মিত আইনে মামলা দায়েরর পর বিকেলে আটককৃতদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আটককৃতরা হলেন,পাঁচবিবি উপজেলার রামভদ্রপুর আদিবাসী পাড়ার অনাথ পাহানের ছেলে অমল পাহান ও ত্রিপুরা গ্রামের শাহাজাহানের ছেলে জাহানুর ইসলাম।

Related Posts

ঝিকরগাছায় কপোতাক্ষের ওপর নতুন ব্রিজ নির্মাণে…

জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ (ওসি) শাহেদ আল মামুন বলেন, পাঁচবিবি উপজেলার বাগজানা ইউনিয়নের দক্ষিণ রামভদ্রপুর গ্রামে অমল পাহান তার পটল ক্ষেতের পাশে গাঁজার গাছের চাষাবাদ করছে এমন গোপন সংবাদ আমাদের কাছে আসে। এমন সংবাদের ভিক্তিতে পুলিশ সেখানে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে গাঁজা চাষী অমল পাহান পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এসময় সেই একটি জমি থেকে ৫টি গাঁজার গাছ উদ্ধার করা হয়।

অপরদিকে আর একটি অভিযানে উপজেলার আটাপাড়া এলাকায় একটি লিচু বাগান থেকে ২ টি গাঁজার গাছসহ গাঁজা চাষী জাহানুর ইসলামকেও একই কৌশলে আটক আটক করে জেলা গোয়েন্দা শাখা (ডিবি)পুলিশের সদস্যরা।

মন্তব্য করুন

Your email address will not be published.