Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

জয়পুরহাটে ৩০ কোটি টাকা মূল্যের কষ্টিপাথরের মূর্তিসহ ৩ জন আটক

0 ৯৩

বর্তমান খবর,জয়পুরহাট প্রতিনিধিঃ
জয়পুরহাট সদর উপজেলার চকপাহুনন্দা গ্রাম থেকে আড়াই কেজি ওজনের গণেশের একটি কষ্টিপাথরের মূর্তিসহ ৩ জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৪ জুন) বিকেলে তাদের আটক করা হয়। নিদর্শনটির আনুমানিক মুল্য প্রায় ৩০ কোটি টাকা বলে জানিয়েছে পুলিশ। আটককৃতরা হলেন,নওগাঁ জেলার ধামইরহাট উপজেলার শিকরামপুর গ্রামের হাসিবুলের স্ত্রী ঝর্ণা বেগম,তার জামাই জেলার পত্নীতলা উপজেলার খন্দইল গ্রামের চায়নার ছেলে মমিনুল ইসলাম ও শামসুজ্জোহা।

Related Posts

ঝিকরগাছায় কপোতাক্ষের ওপর নতুন ব্রিজ নির্মাণে…

জয়পুরহাট সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর জাহান জানান, বৃহস্পতিবার বিকেলে সদর উপজেলা চকপাহনন্দা গ্রামের সীমান্ত দিয়ে ঝর্ণা ও তার জামাই গণেশের মূর্তিটি ভারতে পাচারের চেষ্টা করছিল। এ সময় চকবরকত ফাঁড়ির পুলিশ সংবাদ পেয়ে সেখানে অভিযান চালিয়ে মুর্তিসহ তাদের আটক করে।

মূর্তিটি তারা স্থানীয় স্বর্ণকার ও বাজারে পরীক্ষা করেছিল। নিদর্শনটির আনুমানিক মূল্য প্রায় ৩০ কোটি টাকা হতে পারে ধারনা করা হচ্ছে। এটি কোন আমলের তা এই মূহুর্তে বলা যাচ্ছেনা। এ ঘটনায় আরও কে কে জড়িত আছে তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনায় থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। এছাড়াও মূর্তিটি প্রতœতাত্ত্বিক প্রত অধিদপ্তরের কাছে হস্তান্তর করা হবে বলেও ওসি জানান।

মন্তব্য করুন

Your email address will not be published.