Ultimate magazine theme for WordPress.

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের…

কমলগঞ্জে স্বামীকে অচেতন করে স্ত্রীর পরকিয়ায়…

জয়পুরহাটে ভাগিনার ছুরিকাঘাতে মামার মৃত্যু

0 ৯২

বর্তমান খবর,জয়পুরহাট,প্রতিনিধিঃ
জয়পুরহাটে মামা কাছে পাওনা টাকা চাওয়াকে কেন্দ্র করে ভাগিনা রাজু আহম্মেদ (২৭) এর ছুরিকাঘাতে মোস্তাফিজুর রহমান মোস্তাক (৩৫) নামে মামা’র মৃত্যু হয়েছে।

বুধবার (১৬ জুন)সকালে জয়পুরহাট পৌর শহরের হারাইল এলাকায় এ হত্যা কাণ্ডের ঘটনা ঘটে। এ ঘটনায় মামা মোস্তাককে বাঁচাতে গিয়ে রাজুর খালাতো ভাই খাদেমুল ইসলাম জীম(১৬)গুরুতর আহত হয়েছে। নিহত মামা মোস্তাফিজুর রহমান মোস্তাক ওই এলাকার মৃত মোকলেছারের ছেলে ও গুরুতর আহত খাদেমুল ইসলাম জীম গাইবান্ধার কুপতলা চাঁপাদই এলাকার জহুরুল ইসলামের ছেলে।

Related Posts

বেনাপোলে মাদক নিয়ন্ত্রন অধিদপ্তরের কর্মকর্তাদের…

পুলিশ ও পরিবার সূত্র জানা যায়, গত কয়েক মাস আগে ভাগিনা রাজুর কাছে থেকে মামা মোস্তাক ২০ হাজার টাকা কর্য নেন। এর মধ্যে মাঝে মাঝেই পাওনা টাকা চাচ্ছিল এবং জমি বা বাড়ি লিখে নেব এমন কথা বলে আসছিল ভাগিনা রাজু। এরই জেরধরে পারিবারিক কহল চলতে থাকে। পারিবারিক বিয়ের দাওয়াতে মোস্তাকের আতীয়-স্বজনরা বাড়িতে আসেন।

বুধবার সকাল আত্মীয়রা বাড়িতে যাওয়ার পথে রাস্তায় রাজু তার মামা মোস্তাকের নিকট পাওনা টাকা চায়। মামা তাকে ৫০ হাজার টাকা দিতে চাইলে রাজু তার বাড়ি লিখে চায়। এমন কথা কাটাকাটির এক পর্যায়ে রাজু তার কাছে থাকা ছুরি দিয়ে মামার গলায় আঘাত করলে এতে ঘটনাস্থলেই মামা মোস্তাকের মত্যু হয়। তাকে বাঁচাতে এগিয়ে গিয়ে রাজুর খালাতো ভাই জীমও গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালে নিলে সেখানে তার অবস্থার অবনতি হলে কর্মরত চিকিৎসক জীমকে রংপুর মেডিক্যাল কলেজ এন্ড হাসপাতালে রেফার্ড করেছে।

জয়পুরহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) একে.এম আলমগীর জাহান ঘটনার সত্যতা শিকার করে জাতীয় দৈনিক বর্তমান খবরকে বলেন, ওই ঘটনার সময়ে আসামী রাজুর কান কেটে যাওয়াই এবং তার শরীরে আঘাত লাগার ফলে বর্তমানে হাসপাতালে পুলিশের নজরদারিতে চিকিৎসা নিচ্ছেন।এবিষয়ে থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

মন্তব্য করুন

Your email address will not be published.